প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি

ঝালকাঠিতে ইরাদ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৬, ২২:৪৭

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপি নেতা তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকির বিরুদ্ধে ঝালকাঠিতে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার ঝালকাঠি জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমার আদালতে যোগাযোগ ও তথ্য প্রযুক্তি আইনে মামলাটি দায়ের করেন ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও অ্যাডভোকেট বনি আমীন বাকলাই।

মামলার বাদী আইনজীবী বনি আমীন তার এজাহারে উল্লেখ করেন, গত ২৫ সেপ্টেম্বর চৗধুরী ইরাদ আহমেদ সিদ্দিকি তার নিজের ফেসবুকে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস দেন। তাই ইরাদ আহমেদ সিদ্দিকির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌশলী অ্যাডভোকেট আব্দুল মানান রসুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে আইনজীবী বনি আমীন বাকলাই যোগাযোগ ও তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেছেন।

আদালত মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করে আইনগত ব্যবস্থা নিতে ঝালকাঠি সদর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। একই অভিযোগে ইতোমধ্যে ইরাদ চৌধুরীর বিরুদ্ধে গাজীপুর, ব্রাহ্মণবাড়ীয়া, রংপুরসহ দেশের বিভিন্ন জেলায় মামলা দায়ের হয়েছে।

(ঢাকাটাইমস/২অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :