বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণশ্রমিকের মৃত্যু, হাসপাতাল ভাঙচুর

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৬, ১৩:৩১
প্রতীকী ছবি

মেহেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিবুর রহমান নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে হাসপাতালের ইমারজেন্সি বিভাগ ভাঙচুর করেছে উত্তেজিত জনতা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

হাবিবুর রহমান মেহেরপুর শহরের চক্রপাড়ার হেরফত আলীর ছেলে।

রোগীর স্বজনরা জানায়, প্রতিদিনের মতো সকালে শহরের এশিয়ানেট মোড়ে একটি বিল্ডিং নির্মাণের কাজে যায় হাবিবুর। এ সময় মোটরের পানি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। এলাকার লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক লিপু সুলতান তার ইসিজি রিপোর্টের ভিত্তিতে তাকে মৃত ঘোষণা করেন। পরে হাবিবুরের স্বজনরা লাশ বাড়িতে নিয়ে যান। লাশটি নড়াচড়া করেছে এমন গুজব ছড়িয়ে পড়লে আবারো হাসপাতালে নিয়ে যায় এলাকার লোকজন। এ সময় উত্তেজিত জনতা হাসপাতালের ইমারজেন্সি বিভাগে ভাঙচুর চালায়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মিজানুর রহমানের নেতৃত্বে কয়েকজন ডাক্তার আবারো হাবিবুরকে ইসিজি করে মৃত ঘোষণা করেন।

ডা. মিজানুর রহমান জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কোন রোগী মারা গেলে তার মাংস পেশী অনেক সময় নড়ে উঠতে পারে। এখানে সে ঘটনাটি ঘটতে পারে। তবে দুটি ইসিজি রিপোর্টে মারা যাবার প্রমাণ পাওয়া গেছে।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মেহেদি হাসান জানান, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্ত প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ দেয়া হবে।

(ঢাকাটাইমস/৬ অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :