ঘাটাইলে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় ১৪৪ ধারা

টাঙ্গাইল প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৬, ১৫:০৮

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া বাজারে বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার আসামি সাংসদ আমানুর রহমান খান রানার বিচারের দাবিতে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় এমপি আমানুর রহমান খান রানার মুক্তির দাবিতে তার সমর্থকরা পাল্টাপাল্টি সমাবেশ আহবান করায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সোমবার দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত ঘাটাইলের ধলাপড়া বাজার ও কলেজ এলাকায় সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করে জারি করেছে স্থানীয় প্রশাসন।

ঘাটাইল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. দিদারুল ইসলাম জানান, ধলাপাড়া বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার প্রধান আসামি সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ সকল আসামির বিচারের দাবিতে সমাবেশের ডাক দেয়।

অন্য দিকে এমপি রানার সমর্থকরা একই সময়ে তার মুক্তির দাবিতে সমাবেশের ঘোষণা দেয়। এতে করে এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ধলাপাড়া বাজার ও কলেজ এলাকায় দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মো. শাহিন।

সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭ অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :