আ.লীগের সম্মেলন: ফেনীতে বর্ণিল সাজসজ্জা

আরিফ আজম, ফেনী থেকে
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৬, ০৯:১০ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৬, ০৯:০৭

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষ্যে ফেনী শহরের মহিপালে বর্ণিল আলোকসজ্জা করা হয়েছে। ফেনী ছাড়াও চট্টগ্রাম বিভাগের ছয় জেলার কাউন্সিলর ও ডেলিগেটদের মাঝে বাড়তি উৎসাহ-উদ্দীপনা যোগাতে এ আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় নেতারা।

আগামী ২২ ও ২৩ অক্টোবর দলের কেন্দ্রীয় কাউন্সিলকে ঘিরে ফেনী জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। এ সম্মেলনে অংশগ্রহণকারী চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি ও নোয়াখালী জেলার কাউন্সিলর ও ডেলিগেটদের অভ্যর্থনা জানাতে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংসদ নিজাম উদ্দিন হাজারীর উদ্যোগে ঢাকা-চট্টগ্রামের মাঝামাঝি এ জেলায় ব্যাপক সাজ্জসজ্জা করা হয়েছে। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমদ চৌধুরী নাসিমের নামে মহিপালে সাঁটানো হয়েছে বিশালাকৃতির বিলবোর্ড। লাগানো হয়েছে ফেস্টুনও। নির্মাণাধীন ফ্লাইওভারের সবকটি পিলার ও মহিপালের বিভিন্ন স্থাপনায় বর্ণিল আলোকসজ্জা করা হয়েছে। আলোকসজ্জার জন্য আপন ইভেন্টসকে দায়িত্ব দেয়া হয়েছে। জাতীয় সম্মেলনের রেশ জেলা শহরেও ছড়িয়ে পড়ায় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

সাজসজ্জা তদারকির দায়িত্বে নিয়োজিত ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ঢাকাটাইমসকে বলেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল উপলক্ষ্যে দেশের কোনো জেলা শহরে এ ধরনের আয়োজন এবারই প্রথম। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে জেলা পর্যায়ে বর্ণিল সাজসজ্জা পুরো চট্টগ্রাম বিভাগের নেতাকর্মীদের মাঝে বাড়তি উদ্দীপনা সৃষ্টি করবে বলে তিনি মনে করেন।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আওয়ামী লীগের কাউন্সিল বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা