‘সুযোগ পেয়েছি তাই চুমু খেয়েছি’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৬, ০৯:৫৪

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমা নিয়ে জল কম ঘোলা হয়নি। এনিয়ে সংবাদপত্রে বিস্তর লেখা হয়েছে। শুটিংয়ের শুরু থেকেই আলোচনার কেন্দ্রে রণবীর কাপুর ও ঐশ্বরিয়া রাই। ছবিতে ঐশ্বর্যা ও রণবীরের বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। শোনা যাচ্ছে, ঐশ্বরিয়া স্বয়ং কর্ণ জোহরকে দৃশ্যগুলি বাদ দেওয়ার অনুরোধ করেছিলেন। অনুরোধ করছিলেন অমিতাভ বচ্চনও। ‘লিপ-লক’-এর দৃশ্যে কি ঐশ্বরিয়া অস্বস্তিবোধ করেছিলেন? রণবীর কিন্তু অন্য কথা বলছেন। ঘনিষ্ঠ দৃশ্যের অনুপুঙ্খ বর্ণনা দিয়েছেন রণবীর। রণবীরের সাক্ষাৎকার অনুযায়ী, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে ঘেমে নেয়ে একসা অবস্থা হয়েছিল রণবীরের।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বরিয়ার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার অভিজ্ঞতা কেমন ছিল? রণবীর জানাচ্ছেন, ‘লজ্জা লাগছিল। আমার হাত কাঁপতে শুরু করে দিয়েছিল।’ খুব অস্বস্তি বোধ হচ্ছিল রণবীরের। ঐশ্বর্যা যে রণবীরের অপরিচিত এমন নয়। দু’ জনের আগেও পরিচয় হয়েছিল। রাজ কাপুর-ফিল্মসের ছবি ‘আ অব লৌট চলে’-র সেটে ঐশ্বরিয়ার সঙ্গে পরিচয় হয়েছিল রণবীরের। সেই ঐশ্বরিয়ার সঙ্গে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ‘লিপ লক’-এর দৃশ্য!

রণবীর বলছেন, ‘ঐশ্বর্যার গালে হাত দিতে হাত কাঁপত।’ রণবীরের অস্বস্তি দূর করে দেন ঐশ্বরিয়া। বচ্চন পরিবারের বউ বলে ওঠেন, ‘শোন, তোমার সমস্যা কী হচ্ছে বল তো? আমরা তো অভিনয় করছি। কাম অন, ঠিকঠাক ভাবে অভিনয় কর।’

রসিকতার আশ্রয়ে রণবীর বলেন, ‘তখন আমি ভাবলাম, এই সুযোগ তো আর পাওয়া যাবে না। আমিও সুযোগ পেয়েছি, তাই চুমু খেয়েছি।’

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :