পিরোজপুরে ৪ ইউপিতে আ.লীগ, ১টিতে জেপির জয়

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ নভেম্বর ২০১৬, ১২:২৮ | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৬, ১১:০২

পিরোজপুরের নাজিরপুর, মঠবাড়িয়া, ভাণ্ডারিয়া ও কাউখালী এ চার উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে চারটিতে আওয়ামী লীগ প্রার্থী ও একটিতে জাতীয় পার্টি (জেপি) প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

নাজিরপুর উপজেলার শাখারীকাঠী ইউনিয়নে আ’লীগ প্রার্থী আক্তারুজ্জামান গাউস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি প্রার্থী মো. জাকির হোসেন।

মঠবাড়িয়া উপজেলার ২নং ধানীসাফা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হারুন অর রশিদ তালুকদার বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও স্বতন্ত্র প্রার্থী মো. রফিকুল ইসলাম।

ভাণ্ডারিয়া উপজেলার ৪নং ইকড়ি ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মে. হুমায়ুন কবির বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি জেপি প্রার্থী আব্দুল হাই হাওলাদার।

কাউখালী উপজেলার ১নং সয়না রঘুনাথপুর ইউনিয়নে জাতীয় পার্টি (জেপি)প্রার্থী মো. আবু সাইদ মিয়া মনু (বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী কাজী রফিকুল ইসলাম (নৌকা) ও ৪নং চিড়াপাড়া পারসাতুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মাহামুদ খান খোকন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও জাতীয় পার্টি (জেপি)প্রার্থী বজলুর রহমান নান্নু।

(ঢাকাটাইমস/১ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :