নিখোঁজের তিন দিন পর মানিকগঞ্জে মিললো মরদেহ

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৬, ২২:৩৬

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে শুক্রবার সকালে মোখলেছুর রহমান নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত মঙ্গলবার কর্মস্থলে যাওয়ার জন্য বাসা থেকে বের হলে তিনি নিখোঁজ হন।

মোখলেছুর জামালপুর সদর উপজেলার পলাশগড় গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি  ঢাকার কারওয়ান বাজারে চার্টার্ড অ্যাকাউন্টান্টের আওতাধীন আটিসান নামের একটি প্রতিষ্ঠানে কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মোখলেছুর রহমান ঢাকার আগারগাঁয়ের তালতলা এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। গত মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে বাসা থেকে কর্মস্থল কারওয়ান বাজারের উদ্দেশে বের হন। এর পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় ওই দিন রাতে শের-এ বাংলা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে বানিয়াজুরী এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে অর্ধগলিত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। ওই যুবকের মরদেহ গায়ে প্যান্ট ও শার্ট পরিহিত ছিল। খবর পেয়ে সকাল ১০ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। খোঁজ পেয়ে বিকালে ওই যুবকের স্বজনেরা মানিকগঞ্জে এসে মরদেহের পরিচয় নিশ্চিত করে।

ঘিওর থানার উপপরিদর্শক মো. তৌহিদুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, ‘ওই যুবককে হত্যার পর দুর্বৃত্তরা মরদেহ বানিয়াজুরী এলাকায় ফেলে রেখে যায়। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন হয়েছে।’

(ঢাকাটাইমস/৪নভেম্বর/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত