সালথা আ.লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ নভেম্বর ২০১৬, ১৭:০১ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৬, ১৬:৪০

ফরিদপুরে সালথার উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন হয়েছে। গত ১ নভেম্বর ফরিদপুর প্রেসক্লাবে উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র আয়মন আকবর চৌধুরী বাবলুর বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগের একাংশ সংবাদ সম্মেলন করে। আজ শনিবার দুপুর ১২টায় বাবলু চৌধুরীর পক্ষে স্থানীয় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পাল্টা সংবাদ সম্মেলন করেন তার অনুসারীরা।

গত মঙ্গলবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সালথা উপজেলা আওয়ামী লীগের তিন নেতা (দেলোয়ার হোসেন, সাব্বির চৌধুরী ও আনোয়ার হোসেন) দাবি করেন, সংসদ উপনেতার স্থানীয় রাজনৈতিক প্রতিনিধি তার পুত্র আয়মন আকবর চৌধুরী বাবলু ফরিদপুর-২ আসনে আওয়ামী লীগের রাজনীতি ধ্বংসে লিপ্ত রয়েছেন। তিনি হাইব্রিড আওয়ামী লীগারদের সঙ্গে নিয়ে সন্ত্রাসী বাহিনী গঠন করে নিজ দলীয় ত্যাগী নেতাদের শারীরিকভাবে লাঞ্ছিত, বসতবাড়িতে হামলা ও দল থেকে বিতাড়িত করছেন। এছাড়া সিন্ডিকেট করে অবৈধ ব্যবসা ও চাঁদাবাজি করছেন বলেও অভিযোগ করেন তারা।

এর প্রতিবাদে আজ বাবলু চৌধুরীর পক্ষে পাল্টা সংবাদ সম্মেলন করেন তার অনুসারীরা। সালথা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহিদুজ্জামানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকউজ্জামান ফকির মিয়া। একই সাথে সালথা উপজেলা পরিষদের পক্ষে লিখিত বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান।

উভয়ে লিখিত বক্তব্যে বলা হয়, আয়মন আকবর চৌধুরী বাবলুর বিরুদ্ধে সংবাদ সম্মেলনকারী মো. দেলোয়ার হোসেন, চৌধুরী সাব্বির আলী ও মো. আনোয়ার হোসেন দলে ষড়যন্ত্রকারী। বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ায় দল থেকে তাদের বহিষ্কার করা হয়েছে। বাবলু চৌধুরীর সুনাম নষ্ট করতে এ সংবাদ সম্মেলনে মিথ্যাচার করেছেন। তাদের দেয়া বক্তব্য ভিত্তিহীন ও মনগড়া। আমরা তাদের দেয়া বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা এ ব্যাপারে ঢাকাটাইমসকে বলেন, আওয়ামী লীগের এ তিন নেতার বহিষ্কারের কোনো তথ্য আমার জানা নেই। দলের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি অশোভনীয় । সৈয়দা সাজেদা চৌধুরী একজন বিজ্ঞ রাজনীতিবিদ। দলে তার গ্রহণযোগ্যতা পাহাড় সমান। তিনিই এ দলীয় কোন্দল নিরসন করবেন বলে আশা করি।

(ঢাকাটাইমস/০৫নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :