খাগড়াছড়িতে দলবেঁধে ধর্ষণ: দুই যুবকের রিমান্ড

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০১৬, ১৮:১৩ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৬, ১৭:৫৩

খাগড়াছড়িতে শিশুকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া দুই ধর্ষককে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। রিমান্ডপ্রাপ্ত অভিযুক্তরা হচ্ছে- মাটিরাঙ্গা উপজেলার কাঁঠালতলী এলাকার সাপু এবং রেজাউল করিম।

মঙ্গলবার দুপুরে তাদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের আদালতে তুললে মামলার তদন্তকারী কর্মকর্তা ও মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহদাত হোসেন টিটু পাঁচ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

তদন্তকারী কর্মকর্তা ও মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহদাত হোসেন টিটু জানান, গত ৩ নভেম্বর সকালে মাটিরাঙা উপজেলার কাঁঠালতলী গ্রামের নিজ বাড়ি থেকে তাসলিমা আক্তার নামে ১৭ বছর বয়সী এক মেয়েকে তার দুই প্রতিবেশী জোর করে তুলে পাশের জঙ্গলে নিয়ে দল বেঁধে ধর্ষণ করে। স্থানীয়রা আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় মামলা করলে পুলিশ সোমবার রাতে দুই ধর্ষককে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

(ঢাকাটাইমস/৮ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত