জেলা পরিষদ চেয়ারম্যান হতে চান ফুটবল তারকা টুটুল

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৬, ২০:১১

বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিবি) সাবেক পরিচালক ও সাবেক জাতীয় ফুটবল তারকা দেওয়ান সফিউল আরেফিন টুটুল নিজ জেলা মানিকগঞ্জ জেলা পরিষদের প্রশাসক পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন। ইতিমধ্যে এই তারকা জেলার বিভিন্ন এলাকার চষে বেড়াচ্ছেন। তিনি পরিষদের ভোটাদের সঙ্গে দেখা করে কুশল বিনিময় করছেন, দোয়া চাইছেন।

টুটুল মঙ্গলবার জেলার শিবালয় উপজেলার মহাদেবপুর, আরুয়া, উথুলী, ঘিওর উপজেলার বড়টিয়া, ঘিওর সদর ইউনিয়নের পরিষদে যান। জনসংযোগকালে তিনি পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য, সাধারণ সদস্যদের সঙ্গে কথা বলেন। তিনি আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে তার পক্ষে ভোট প্রার্থনা করেন।

জনসংযোগকালে জনপ্রিয় এই তারকা প্রার্থী বলেন, এতদিন এই পদে যারা অধিষ্ঠিত ছিলেন তারা এলাকার কোনো উন্নয়ন করেননি। বরং বরাদ্দ করা অর্থ অপচয় করেছেন। এক লাখ টাকার কাজে ২৫ হাজার টাকা খরচ করেনি। আগামী জেলা পরিষদ নির্বাচনে এর জবাব দিতে হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খান জানু, শিবালয় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলী আহ্সান মিঠু, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদিকুল ইসলাম সোহাসহ জেলা ও উপজেলার নেতারা।

(ঢাকাটাইমস/০৮নভেম্বর/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত