ভোলায় অস্ত্র-বোমা-ইয়াবাসহ আটক দুই

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৬, ১৮:০৪

ভোলায় দেশীয় অস্ত্র, বোমা ও ২২০ পিস ইয়াবাসহ জাকির ও আজগর নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের সঙ্গে থাকা ৫৪ হাজার দুইশত টাকাও জব্দ করা হয়। তারা দুজনেই মাদকসহ বিভিন্ন মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার উত্তর দিগলদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জয়গোপী গ্রামের মিলনের দোকানের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

জাকির ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের মৃত ছাদেক আহমেদের ছেলে ও আজগর একই এলাকার মো. সিরাজের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে উপজেলার উত্তর দিগলদী ইউনিয়নে অভিযান চালনো হয়। এসময় মিলনের দোকানের সামনে থেকে মাদক বিক্রেতা জাকির ও তার সহযোগী আজগরকে আটক করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা ৫৪ হাজার ২শত টাকা, ২২০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি দেশীয় অস্ত্র (গুপ্তি) ও তিনটি হাত বোমা উদ্ধার করে পুলিশ।

জাকিরের নামে এর আগেও ভোলা থানায় একটি খুন, একটি অ¯্র, ১০টি মাদক ও অন্যান্য ৮টি মামলাসহ মোট ২০টি মামলা রয়েছে। এর মধ্যে দুটি মামলায় ওয়ারেন্টও রয়েছে তার বিরুদ্ধে।

এব্যাপারে ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, ভোলার প্রায় ৬০ভাগ মাদক চালান করেন জাকির। তার বিরুদ্ধে এর আগেও অভিযান চালিয়ে তাকে আটক করা যায়নি। অনেক কষ্ট করে কাল রাতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে একটি মাদক মামলা ও একটি অ¯্র মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :