গণেশ মূর্তিতে তাবিজ, কুলিয়ারচরে আতঙ্কে হিন্দুরা

রাজীবুল হাসান,ভৈরব (কিশোরগঞ্জ)
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৬, ১৮:৪৬

কিশোরগঞ্জ কুলিয়ারচর পৌর এলাকার দাসপাড়ায় হিন্দু ধর্মাবলম্বীদের গোবিন্দ মন্দিরে নিকট বটগাছের গোড়ার কাছে মূর্তির ভেতর তাবিজ ভরে তা মাটিতে পুঁতে রাখার চেষ্টা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার ভোরে কুলিয়ারচর পৌরসভা সদরের দাসপাড়ার গোবিন্দ মন্দিরের পাশে একটি বটগাছের গোড়ায় তাবিজসংবলিত প্রতিমাটি পুঁতে রাখার চেষ্টা করছিল দুইজন। তবে মন্দিরে আসা লোকজন দেখে ফেলায় প্রতিমা ফেলে পালিয়ে যায় তারা।

এ ঘটনায় দিনভর হিন্দু জেলে সম্প্রদায় অধ্যুষিত দাসপাড়ায় ভীতিকর পরিবেশ বিরাজ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি গনেশ মূর্তি উদ্ধার করে। মূর্তিটির ভেতরে একটি কাগজে একটি মেয়ের নাম ও তার মায়ের নাম লেখা ছিল।

ওসি গণেশ প্রতিমা ও রহস্যজনক কাগজটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

স্থানীয় বাসিন্দা মন্টু দাস জানান, ঘটনার পর থেকে হিন্দুপাড়ার লোকজন মাঝে আতঙ্ক বিরাজ করছে। রাতে আমাদের ঘুম হয়নি।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত চৌধুরী মিজানুজ্জামান জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখন পর্যন্ত পুলিশ সনাক্ত করতে পারেনি। তবে বিষয়টি জাদু-টোনার জন্য করা হয়ে বলে ধারণা করা যাচ্ছে। তবে অতি দ্রুত তাদের গ্রেপ্তার করে প্রকৃত রহস্য উদ্ঘাটন করা হবে।

নীলেশ দাস জানান, মন্দির চত্বরের গোবিন্দ মন্দির ও কালী মন্দিরে ভোর থেকেই পূজা-অর্চনা ও কীর্তন চলছিল। মৌলভীর মতো দেখতে দুই ব্যক্তিকে বটগাছের গোড়ায় মাটি খুঁড়তে দেখেন। এতে তার সন্দেহ হয়। তারপর লোকজনকে জানালে বিষয়টি বুঝতে পেরে দুইজন হুজুর দ্রুত পালিয়ে যান।

(ঢাকাটাইমস/১৩ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :