চিফ অব স্টাফ ও প্রধান কৌশলবিদের নাম ঘোষণা ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০১৬, ১৩:৪০ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৬, ১৩:৩০

যুক্তরাষ্ট্রের সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউজের চিফ অব স্টাফ এবং নিজের প্রধান কৌশলগত উপদেষ্টার নাম ঘোষণা করেছেন। খবর বিবিসির।

রিপাবলিকান ন্যাশনাল কমিটির চেয়ারম্যান রাইনস প্রিবাস চিফ অব স্টাফের দায়িত্ব পালন করবেন। ডানপন্থি ব্রাইতবার্ত নিউজ নেটওয়ার্কের প্রধান নির্বাহী কর্মকর্তা স্টিফেন ব্যানন ট্রাম্পের প্রধান কৌশলবিদ হিসেবে কাজ করবেন।

স্থানীয় সময় গতকাল রবিবার যুক্তরাষ্ট্রের টেলিভিশন চ্যানেল সিবিএসের ‘সিক্সটি মিনিটস’ অনুষ্ঠানে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্প নতুন দুই প্রশাসনিক কর্মকর্তার নাম ঘোষণা করেন।

ট্রাম্পের নির্বাচনী প্রচারণা প্রধানের দায়িত্ব পালনের জন্য ব্রাইতবার্ত নিউজ চ্যানেলের প্রধান নির্বাহীর দায়িত্ব থেকে সাময়িকভাবে সরে গিয়েছিলেন স্টিফেন ব্যানন।

২০ জানুয়ারি প্রেসিডেন্ট বারাক ওবামার স্থলাভিষিক্ত হবেন ডোনাল্ড ট্রাম্প।

সিবিএসকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, ‘স্টিভ ও রাইনস অত্যন্ত যোগ্যতাসম্পন্ন নেতা। তারা দুজন একসঙ্গে নির্বাচনী প্রচার চালিয়েছেন এবং আমাদের জয় ছিনিয়ে এনেছেন। এখন আমি তাদের দুজনকেই হোয়াইট হাউসে আমার সঙ্গে রাখব। আমরা আমেরিকাকে মর্যাদাকর অবস্থায় পুনরায় নিয়ে যেতে একসঙ্গে কাজ করব।'

নির্বাচনী প্রচারণার সময় ট্রাম্প এবং রিপাবলিকান দলের মধ্যে সেতুবন্ধন স্থাপনের কাজটি করেছেন ৪৪ বছর বয়সী প্রাইবাস। হাউস স্পিকার পল রায়ানের সঙ্গেও তার ঘনিষ্ঠ সম্পর্ক।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :