নরসিংদীতে দুপক্ষে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০১৬, ২১:২৪ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৬, ২১:১২

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নরসিংদীর রায়পুরায় সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম শাহজাহান। এ নিয়ে ওই সংঘর্ষে মোট চারজনের মৃত্যু হলো। সংঘর্ষে পুলিশসহ আরও ৩০ জন আহত হয়েছেন।

নিহত শাহজাহান সোনাকান্দি গ্রামের সালামত মিয়ার ছেলে।

সংঘর্ষে নিহত বাকি তিনজন হলেন, আমিরাবাদ গ্রামের আলতু মিয়ার ছেলে মানিক মিয়া, সোনাকান্দি গ্রামের মরফত আলীর ছেলে খোকন মিয়া এবং একই গ্রামের মঙ্গল মিয়ার ছেলে মোমেন মিয়। নিহতরা সাবেক চেয়ারম্যান হক সরকারের সমর্থক বলে জানিয়েছেন স্থানীয়রা। তারা গুলি ও টেঁটাবিদ্ধ হয়ে মারা যান।

পুলিশ জানায়, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিকালে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হক ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশের ওপরও হামলা চালায় তারা। এতে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহার উদ্দিন, তিন এসআই ও দুই কনস্টেবলসহ ৩০ জন আহত হন। এছাড়া ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে হাসপাতালে নেয়ার পর শাহজাহান নামে আরও একজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় টেঁটাবিদ্ধ অবস্থায় ১৩ জনকে আটক করেছে পুলিশ।

সংঘর্ষের পর  ওই এলাকা পুরুষশূন্য হয়ে পড়েছে। গ্রেপ্তার এড়াতে সবাই ওই এলাকা ছেড়ে চলে গেছে। এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম বলেন, সংঘর্ষে নিহত চারজনের মধ্যে আমরা একজনের মরদেহ পেয়েছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত