কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৬, ১৩:৩২

কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন অন্তত ২০ জন।

রবিবার সকাল ৮টার দিকে কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় ব্র্যাক নার্সারির সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজন গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনায় সাইদুর রহমান নামে একজন ঘটনাস্থলেই মারা যান। তিনি কুষ্টিয়া চৌরহাস ব্র্যাকের রিজোনাল অফিসে আর ডিইউ পদে কর্মরত ছিলেন। তার বাড়ি মাগুরায় বলে জানা গেছে।

গুরুতর আহতরা হলেন- ঝিনাইদাহের শৈলকূপা উপজেলার মহসীন, কুষ্টিয়ার সদর উপজেলার জঙ্গলী গ্রামের নাজিম উদ্দিন ও হরিনারায়ণপুরের শফিকুল ইসলাম। এদের মধ্যে মহসীনকে বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোহেলী পরিবহন ঝিনাইদহ হতে কুষ্টিয়া যাওয়ার পথে কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় সকাল ৮টার দিকে পৌঁছালে আরেকটি হানিফ পরিবহন সোহেলী পরিবহনকে পাশ কেটে যাওয়ার সময় ধাক্কা দেয়। এই ধাক্কায় গড়াই পরিবহনটি উল্টে যায়। এতে করে দুর্ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এছাড়াও গড়ায় পরিবহনে থাকা অন্তত ২০ জন আহত হন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন চৌধুরী জানান, সকালে সোহেলী নামে একটি বাস খুলনা থেকে কুষ্টিয়া আসছিল। পথে বৃত্তিপাড়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সাইদুর রহমান নামে ওই বাসযাত্রী মারা যান। এ সময় আহত হন কমপক্ষে ২০ জন।

(ঢাকাটাইমস/২০ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :