আট সিনিয়র সহকারী ও সাত সহকারী সচিবের বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৬, ১৯:০১

প্রশাসনে আট সিনিয়র সহকারী সচিব ও সাত সহকারী সচিবকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনকে বিভাগ ও জেলা পর্যায়ে পদায়ন করতে তাদের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে পৃথক প্রজ্ঞাপনে এসব তথ্য জানা যায়।

সচিবালয় শাখার সিনিয়র সহকারী সচিব মাকসুদুল আলমকে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব পদে এবং সচিবালয় শাখার সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ লুৎফর রহমানকে মন্ত্রিপরিষদ বিভাগে বদলি করা হয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আমির আবদুল্লাহ মো. মঞ্জুরুল করিমকে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের দায়িত্ব পালনের জন্য বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সহকারী সচিব সুলতান আহমেদকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) সহকারী পরিচালক পদে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আমিনুল ইসলামকে গোপালগঞ্জের সিনিয়র সহকারী কমিশনার পদে দায়িত্ব পালনের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। একই মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. মনিরুজ্জামানকে সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব দিয়ে।

রাঙামাটি সদরের সহকারী কমিশনার (ভূমি) মো. ওয়ালিউজ্জামানকে সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব পালনের জন্য চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব পালনের জন্য একই কার্যালয়ে ন্যস্ত করা হয় মীরসরাইয়ের সহকারী কমিশনার (ভূমি) আজগর আলীকে।

ঝিনাইদহ জেলার কালিগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মোছা. শাহনাজ পারভীনকে সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব পালনের জন্য খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

অন্যদিকে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার বেগম কামরুন্নাহারকে ময়মনসিংহে সহকারী কমিশনার পদে বদরি করা হয়েছে। বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার চাইথোয়াইলা চৌধুরীকে সহকারী কমিশনার পদে চট্টগ্রামে ন্যস্ত করা হয়েছে।

এ ছাড়া তিন সিনিয়র সহকারী সচিবকে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে। তাদের মধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল্লাহ আরিফ মোহাম্মদকে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে, সিনিয়র সহকারী সচিব চৌধুরী মো. গোলাম রাব্বিকে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এবং সিরাজদিখানের সহকারী কমিশনার (ভূমি) বেগম শাহিনা পারভীনকে উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালনের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফ হোসেনকে একই দায়িত্বে পদায়নের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

ডিএমপির ছয় এডিসি-এসিকে বদলি

জিএমপির এডিসি খায়রুল আলমের রাজশাহীতে বদলির আদেশ বহাল, ২১ এপ্রিলের মধ্যে দায়িত্ব হস্তান্তর করতে হবে

নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাব মুখপাত্র মঈন

চাকরি হারালেন এসপি শাহেদ ফেরদৌস, করেছিলেন যে অপরাধ

নির্দিষ্ট সময়ে উদীচীর অনুষ্ঠান শেষ না করা ও আইনশৃঙ্খলা বাহিনীকে প্রশ্নবিদ্ধ করা অনভিপ্রেত: ডিএমপি

পিআইবির পরিচালক হলেন কে এম শাখাওয়াত মুন

ডিএমপির দুই কর্মকর্তাকে বদলি

জীবন বীমায় নতুন এমডি, পরিচয় নিবন্ধনে নতুন ডিজি ও মহিলা সংস্থায় ইডি নিয়োগ

ঈদে মোটরসাইকেল নিয়ে ছুটিতে যেতে পারবেন না পুলিশ সদস্যরা

পেট্রোলিয়াম করপোরেশনের নতুন চেয়ারম্যান আমিন উল আহসান

এই বিভাগের সব খবর

শিরোনাম :