ব্যবসায় উন্নতির সম্ভাবনা মিথুনের

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৬, ০৮:৩৩

মেষ: সকল কাজ খুব সুন্দর ভাবে সম্পন্ন হবে। লোকের সুনাম পাবেন। ব্যবসার দিকে ভাল খবর আসতে পারে। লেখকদের জন্য খুব ভাল সময়। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

বৃষ: স্ত্রীর কোন কাজ দেখে মন্ত্রমুগ্ধ হতে পারেন। কোনও ভাল কাজে বাধা আসতে পারে। প্রেম ও প্রণয়ে অশান্তি হতে পারে। বাবার সঙ্গে কোনও কাজের ব্যপারে আলোচনা।

মিথুন: ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে কিছু শুভ কাজ হতে পারে। কোনও প্রিয়জনের কাছ থেকে আঘাত আসতে পারে। চাকরির স্থানে বিশেষ কাজের চাপ বাড়তে পারে।

কর্কট: সন্তানের ব্যপারে কোনও চাপ আসতে পারে। স্ত্রীর জন্য কাজের যোগাযোগ। বাবার সঙ্গে তর্ক থেকে সাবধান। রাস্তায় কোনও লোকের সঙ্গে বিবাদ হতে পারে। রক্তচাপ ব্যাপারে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা।

সিংহ: কাজের ব্যাপারে কোনও চাপ বাড়াতে উচ্চব্যক্তির সঙ্গে বিবাদ। শত্রুর ব্যাপারে মনে আতঙ্ক। ভ্রমণের জন্য কোনও আলোচনা হতে পারে। বাড়তি কথার জন্য বন্ধুর সঙ্গে বিবাদ।

কন্যা: কোনও কারণে মনে শান্তি পাবেন না আজ। ব্যবসার ব্যাপারে কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

তুলা: আজ কোনও ভুল সিদ্ধান্ত বিপদে ফেলতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বাড়তে পারে। খেলাধুলার দিকে সাফল্য আসতে পারে। খরচ বৃদ্ধির জন্য সংসারে অশান্তি।

বৃশ্চিক: বাবা-মার জন্য চিন্তা বাড়তে পারে। ধাতুব্যবসায় লাভ বাড়তে পারে। সংসারে আত্মীয়ের কারণে শান্তির অভাব হতে পারে। কাউকে বিশ্বাস করার জন্য বিপদ হতে পারে।

ধনু: অতিরিক্ত কাজের জন্য শরীরে ক্লান্তি ভাব। সংসারে শান্তির ব্যপারে চেষ্টা সফল হতে পারে। বাড়িতে কোনও আত্মীয় নিয়ে চিন্তা। ব্যবসার দিকে কারও সাহায্য পেতে পারেন।

মকর: কোনও ভাল কাজে আজ না যাওয়া ভাল হবে। নিজের জেদের জন্য কোনও কাজ নষ্ট হতে পারে। সন্তান নিয়ে কোনও আনন্দ বাড়তে পারে। শরীরে কোনও অংশে ব্যথা হতে পারে।

কুম্ভ: লোভের কারণে বিপদ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।

মীন: সম্পত্তি বিষয়ে কোনও অশান্তি। আজ ভাল কাজে নিন্দা জুটতে পারে। প্রিয়জনের কাছে থেকে কিছু উপহার আসতে পারে, বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কমতে পারে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :