সিলেটে দুই মাজারে প্রধানমন্ত্রীর বিশেষ মোনাজাত

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০১৬, ১৫:২৮ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৬, ১৪:৫৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার দুপুরে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহ পরান (রহ.)-এর মাজার জিয়ারত করেছেন।

প্রধানমন্ত্রী এর আগে বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের অধীনে সদ্য গঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিতে দিনব্যাপী সফরে সিলেট পৌঁছেন।

বিভাগীয় এই শহরে পৌঁছেই প্রথমে তিনি হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন। তিনি সেখানে পবিত্র কোরআন তেলাওয়াত এবং ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

এরপর তিনি শহরের উপকণ্ঠে হজরত শাহ পরানের (রহ.) মাজারে যান এবং সেখানে পবিত্র কোরআন তেলাওয়াত এবং ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও জাতীয় সংসদে আইন, বিচার ও সংসদ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর প্রতিরক্ষা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদকদের মধ্যে এএফএম বাহাউদ্দিন নাসিম, আহমেদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ ও খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শেখ হেলাল উদ্দিন এমপি, সুবিদ আলী ভূইয়া এমপি, মাহবুবুর রহমান এমপি, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান, প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম, সাবেক রাষ্ট্রদূত এ কে আবদুল মোমেন এবং সিলেট জেলা ও নগর শাখার দলীয় নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বেলা ১১টায় এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মাদ শফিউল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ এবং দলের সিলেট জেলা ও নগর শাখার নেতারা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

প্রধানমন্ত্রী পরে জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের সদ্য গঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :