গ্যাসসংযোগ বিচ্ছিন্ন করতে এলে জনপ্রতিরোধ: সাংসদ দস্তগীর

রূপগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৬, ১৫:৫৬

বাসাবাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে এলে জনগণকে সঙ্গে নিয়ে জনপ্রতিরোধ গড়ে তোলা হবে বলে জানিছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। জনগণের কাতারে দাঁড়িয়ে সাংসদ নিজে আন্দোলন করবেন বলেও ঘোষণা দিয়েছেন।

বুধবার দুপুরে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যৌথ উদ্যোগে আমদিয়া কৃষক শ্রমিক উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘২০০৮ এর নির্বাচনের আগে জনগণের বিশেষ করে মা-বোনদের দাবি ছিল বাসাবাড়িতে তিতাস গ্যাসের বন্দোবস্ত করা। যেভাবেই হোক উপজেলার বিভিন্ন এলাকায় গ্যাসের সংযোগ হয়েছে। কিন্তু বর্তমানে একটি চক্র আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে গ্যাসসংযোগ বিচ্ছিন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।’

সাংসদ বলেন, ‘আমি নিজেই জনতার কাতারে দাঁড়িয়ে গ্যাসসংযোগ বিচ্ছিন্নের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো। জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। জনগণের পাশে থেকে তাদের কথাই বলবো। এতে আমার এমপি পদ থাকুক আর না থাকুক।’

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সাবেক সভাপতি মোতালিব ভুইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, শাহরিয়ার পান্না সোহেল, তাবিবুল কাদির তমাল, মোস্তাফিজুর রহমান শাহিন, শিলা রানী পাল, মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিন, মারফত আলী, রফিকুল ইসলাম রফিক, এটিএম জাহাঙ্গীর, খায়রুল আলম নয়ন, কাইয়ুম বঙ্গবাসী, জাহাঙ্গীর মোল্লা, ফেরদৌসি জান্নাত রুমা, খাদিজা আক্তার রিনা প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :