কনকনে ঠাণ্ডায় রসটোভের মাঠে বায়ার্নের হোঁচট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৬, ১১:০৮ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৬, ০৯:৫০

নকআউট পর্ব নিশ্চিত হলেও ‘ডি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে এফসি রসটোভের মাঠে ৩-২ গোলে হেরে গেছে বায়ার্ন মিউনিখ। রাশিয়ায় এখন প্রচুর শীত। গতকাল তাপমাত্রা মাইনাস চার ডিগ্রিতে নেমে গিয়েছিল।

চ্যাম্পিয়ন্স লিগে এই প্রথম জয় পেয়েছে রসটোভ। জার্মানির বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন এভাবে দুর্বল রসটোভের কাছে আটকে যাবে, তা অনেকেই ভাবেননি। রাশিয়ান রসটোভই প্রথম দল, যারা বুন্দেস লিগা চ্যাম্পিয়নকে হারাতে সক্ষম হয়েছে। এর আগে রাশিয়ার কোনো ক্লাব বায়ার্নকে হারাতে পারেনি।

এই হারের ফলে অ্যাটলেটিকো মাদ্রিদের পিছে থেকে নকআউটে গেল বায়ার্ন। শেষ ষোলোতে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন লিসিয়েস্টার সিটির বিপক্ষে লড়বে তারা।

চ্যাম্পিয়ন্স লিগে এখনো এক রাউন্ডের খেলা বাকি আছে। তার আগেই ১২টি দল নকআউট পর্ব নিশ্চিত করেছে। আর চারটি দল এই পর্বে ওঠার সুযোগ পাবে।

এই জয়ে তৃতীয় স্থানে থেকে ইউরোপা লিগে খেলার সম্ভাবনা জোরালো করলো রোস্তোভ। পাঁচ ম্যাচে তাদের পয়েন্ট ৪। ১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ডাচ ক্লাব আইন্দহোভেন।

গতকাল রাতে ৩৬তম মিনিটে কস্তার গোলে এগিয়ে যায় বায়ার্ন। ৪৪তম মিনিটে আজমোউন রসটোভকে সমতায় ফেরান। ৪৯তম মিনটে পোলোর্ট দলকে এগিয়ে দেন। পরে ৫২ মিনিটে বেনম্যাট বায়ার্নকে সমতায় ফেরান। এরপর ৬৬তম মিনিটে নোবোওয়া জয়সূচক গোল করেন।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :