রবীন্দ্র সরোবরে ‘নীল জ্যোৎস্না’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৬, ১১:১৯ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৬, ০৯:৫১

কোলাহলপূর্ণ শহরের একটু বিশ্রামের জন্য পার্ক মন্দ নয়। তেমনই একটি খুব জনপ্রিয় পার্ক ধানমন্ডির রবীন্দ্র সরোবর। সেখানে বুধবার দুপুরে দেখা মিলল ছোটপর্দার জনপ্রিয় মুখ মাজনুন মিজান ও দীপা খন্দকারের সঙ্গে।

ভর দুপুরে পার্কে হেঁটে হেঁটে গল্প করছেন দুজন। কাছে যেতেই বোঝা গেলো নাটকের শুটিং চলছে। এই জুটির ঠিক পেছনেই লাইট, ক্যামেরা নিয়ে ব্যস্ত আছেন পরিচালক কামাল উদ্দিন আহমেদ। কথা বলে জানা গেলো বিটিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক ‘নীল জ্যোৎস্না’র শুটিং চলছে এখানে।

অভিনেতা মাজনুন মিজান ঢাকাটাইমসকে বলেন, ‘ এটা বিটিভিতে প্রচারিত একটি ধারাবাহিক নাটক। আগামী ২৪ ডিসেম্বর থেকে বিটিভিতে প্রচারিত হবে এটি। আজ আমার ও দীপার একটি ভালবাসার একটি দৃশ্যের শুটিং চলছে।’

এছাড়াও আর কোন কোন নাটকে অভিনয় করছেন ? প্রশ্নের জবাবে তিনি বলেন, অঞ্জন আইচ পরিচালিত ‘মেঘের পরে মেঘ জমেছে, ‘স্বর্ণলতা’, সাইফ চন্দনের পরিচালিত ‘সানগ্লাস’, ‘ছোট বউ’ তে অভনয় করছি। সবগুলো ধরাবাহিক নাটক। যা খুব শিগগিরই এসব নাটক বিভিন্ন টেলিভিশনের প্রচার হবে।

‘নীল জ্যোৎস্না’ নাটকটিতে মাজনুন মিজান ও দীপা খন্দকার ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, খালেকুজ্জামান, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

নাটকটি ডিসেম্বর মাসের ২৪ তারিখে বিটিতে প্রচারিত হবে।

(ঢাকাটাইমস/২৩ নভেম্বর/ এসজেআর/ এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :