আসামি ধরতে গিয়ে হামলায় পুলিশ কর্মকর্তা জখম

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৬, ১১:৩৬

ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গিয়ে আসামি পক্ষের লোকজনের হাতে ঝিনাইদহের কালীগঞ্জ তত্বিপুর পুলিশ ক্যাম্পের আইসি (এসআই) গোবিন্দ আকর্ষণ লাঞ্ছিত হয়েছেন। বুধবার রাতে উপজেলার মালিয়াট ইউনিয়নের মালিয়াট এ ঘটনা ঘটে।

আহত আইসি গোবিন্দ আকর্ষণকে রাতেই কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ক্যাম্পের এএসআই মিরাজ হোসেন পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাধা ও আসামি ছিনতাইয়ের অভিযোগে মামলা করেছেন। মামলায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারী মালিয়াট গ্রামের সুরত আলী ও একই গ্রামের রবিউল মণ্ডলকে গ্রেপ্তার করেছে।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই ডলি রানী জানান, বুধবার রাতে তত্বিপুর পুলিশ ক্যাম্পের আইসি গোবিন্দ আকর্ষণ ২০১২ সালের পারিবারিক একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মাগুরা গ্রামের শুকুর আলীকে ধরতে যায়। এ সময় স্থানীয় প্রভাবশালী বেশকিছু লোক ওই দারোগার সাথে তর্কবির্তকে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা আইসি গোবিন্দ আকর্ষণের উপর হামলা করে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। হামলায় তার মুখ ও চোখ আঘাতপ্রাপ্ত হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গেলে এলাকার কিছু ব্যক্তি আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে পুলিশ বাধা দিলে তারা পুলিশের উপর হামলা করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এছাড়া ওয়ারেন্টভুক্ত আসামি শুকুর আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :