ঝিনাইদহে মুক্তিযোদ্ধার ওপর হামলায় মামলা, গ্রেপ্তার ১

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৬, ১৮:২১

ঝিনাইদহের কালীগঞ্জে অসিত কুমার সাহা (৬৫) নামের এক মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনায় করা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা নিজে বাদি হয়ে বৃহস্পতিবার কালীগঞ্জ থানায় মামলাটি করেন। ওই মামলায় তাদের ওপর হামলাকারী বেথুলী গ্রামের রাজা সাহা ও দীপংকর সাহাকে আসামি করা হয়। পুলিশ তাদের মধ্যে রাজা সাহাকে শুক্রবার সকালে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরির্দশক (এসআই) লিটন কুমার বিশ্বাস জানান, বীর মুক্তিযোদ্ধা অসিত সাহা ও তার ছেলে কার্তিক সাহার ওপর হামলার ঘটনায় বেথুলী গ্রামের দিলীপ সাহার দুই ছেলে দীপংকর সাহা ও রাজা সাহার নাম উল্লেখ করে প্যানাল কোডের ৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৫০৬ ধারায় একটি মামলা হয়েছে। এরপর পুলিশ অভিযান চালিয়ে দুই আসামির মধ্যে রাজা সাহাকে শুক্রবার সকালে গ্রেপ্তার করে। অপর আসামি পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গত বুধবার সকালের দিকে বেথুলী পূজাম-পের কাছে মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা ও তার ছেলে কার্তিক সাহাকে কিল, ঘুঁষি ও বাঁশ দিয়ে পিটিয়ে মারাত্মœকভাবে আহত করে দীপংকর ও রাজা। তাদের হামলায় মুক্তিযোদ্ধার একটি চোখ গুরুতর আঘাতপ্রাপ্ত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় থানায় মামলা হওয়া এক আসামি গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা (ওসি) আমিনুল ইসলাম।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :