কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু ক্যাম্প উদ্বোধন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০১৬, ১৫:১০ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৬, ১৫:০৭

ফরিদপুরের আলফাডাঙ্গায় কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে দুই দিন ব্যাপী চক্ষু ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় উপজেলার কামারগ্রামে অবস্থিত আলফাডাঙ্গা আদর্শ কলেজ ক্যাম্পাসে আনুষ্ঠানিকভাবে এ ক্যাম্পের উদ্বোধন করা হয়।

সাপ্তাহিক ‘এই সময়’ ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস টোয়েন্টফোর ডটকমের সম্পাদক আরিফুর রহমান দোলন এতে পৃষ্ঠপোষকতা করছেন। তিনি কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা।

এই ক্যাম্পের মাধ্যেমে প্রয়োজনীয় সকল পরীক্ষা-নিরীক্ষা, অপারেশন পরবর্তী প্রয়োজনীয় ওষুধ, কালো চশমা বিনামূলে দেয়া হবে এবং বাছাই করা রোগীদের বিনামূল্যে লেন্স সংযোজনসহ ছানি অপারেশন করা হবে। ক্যাম্প চলবে আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবার)।

বি. এন. এস. বি জহুরুল হক চক্ষু হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনায় ক্যাম্পের পরিচালনা করছেন, প্রখ্যাত চক্ষু সার্জন প্রফেসর ডা. রাহাত আনোয়ার চৌধুরীর। ক্যাম্পের সমন্বয়কারী হিসেবে আছেন, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান বাংলাদেশ টেলিভিশনের ফরিদপুর জেলা প্রতিনিধি সাজ্জাদ বাবু।

আলফাডাঙ্গা আদর্শ কলেজের অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল খায়ের। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিদ্দিকুর রহমান, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শেখ শহীদুল ইসলাম শহীদ, আলফাডাঙ্গা আদর্শ কলেজের উপাধ্যক্ষ কামাল আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কাইয়ুম তালুকদার, তরুণ সমাজ সেবক আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান।

এসময় উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক সুফিয়া বেগম রোজি, উপজেলা যুবলীগের মহিলা সম্পাদক সৈয়দা নাজনীন, গোপালপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খান কামরুল ইসলাম ফজর, গোপালপুর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন আলী আলী মিয়া, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

স্বাস্থ্য এর সর্বশেষ

গরমে স্বাস্থ্যঝুঁকি সম্পর্কে সচেতনতা অত্যন্ত জরুরি

ঔষধি গাছ থেকে তিন শতাধিক ওষুধ তৈরি হচ্ছে ইরানে

কণ্ঠের সব চিকিৎসা দেশেই রয়েছে, বিদেশে যাওয়ার প্রয়োজন নেই: বিএসএমএমইউ উপাচার্য 

এপ্রিল থেকেই ইনফ্লুয়েঞ্জা মৌসুম শুরু, মার্চের মধ্যে টিকা নেওয়ার সুপারিশ গবেষকদের

স্বাস্থ্য খাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী

ভাতা বাড়লো ইন্টার্ন চিকিৎসকদের

বিএসএমএমইউ বহির্বিভাগ ৪ দিন বন্ধ, খোলা থাকবে ইনডোর ও জরুরি বিভাগ

তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবা নিশ্চিতে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের কাজ করতে বললেন স্বাস্থ্যমন্ত্রী

বিএসএমএমইউতে বিশ্বের সর্বোৎকৃষ্ট মানের চিকিৎসা নিশ্চিত করা হবে: ভিসি দীন মোহাম্মদ

ঈদের ছুটিতে স্বাস্থ্যসেবা নিশ্চিতে যেসব নির্দেশনা মানতে হবে হাসপাতালগুলোকে

এই বিভাগের সব খবর

শিরোনাম :