জঙ্গিবাদ মানবতার শত্রু: শিল্পমন্ত্রী

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৬, ১৬:৪৬

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ মানবতার শুত্রু, উন্নয়নের শত্রু, গণতন্ত্রের শত্রু- সব কিছুর শত্রু। যেদেশে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ থাকে, সে দেশে স্থিতিশীলতা আসে না।

মধ্যপ্রাচ্যের অস্থিতিশীল পরিস্থিতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সামরিক বাহিনী, র‌্যাব, পুলিশ ও বিজিবিসহ সকল বাহিনীকে সমন্বয় করে তাদের যৌথ প্রচেষ্টায় একটি স্থিতিশীল পরিস্থিতি বজায় রাখতে সক্ষম হয়েছেন।

সোমবার দুপুর ১২টায় ঝালকাঠিতে ঝালকাঠি যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে যুব মহিলাদের কর্মসংস্থান ও সাবলম্বী করার লক্ষ্যে অর্থ মন্ত্রণলয়ের আওতায় বিজিএমই ও এসইআইপির উদ্যোগে গার্মেন্টস মেশিন অপারেশনের ওপর প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

আমাদের দেশের সম্পদের বহিঃপ্রকাশ ঘটনায় আন্তর্জাতিক ষড়যন্ত্র অব্যাহত আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, সকল ষড়যন্ত্র সফলতার সাথে মোকাবিলা করে শেখ হাসিনার দৃঢ়তায় দেশে আজ স্থিতিশীল পরিবেশ বজায় রাখা সম্ভব হয়েছে।

প্রশিক্ষণ কর্মসূচিতে জেলার ৩০ জন নারী এ প্রশিক্ষণে অংশ নিয়েছেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মন্ত্রী প্রশিক্ষণ কর্মসূচি পরিদর্শন করেন।

ঝালকাঠি অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো. জাকির হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, ও সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।

(ঢাকাটাইমস/২৮ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :