রূপগঞ্জে বিধবা নারীকে গলাকেটে হত্যা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৬, ১১:৩০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাজিয়া বেগম নামে এক বিধবা নারীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের হাউলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাজিয়া বেগম ওই এলাকার মৃত আয়েত উল্লাহর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, হাওলিপাড়া এলাকার নাছির উদ্দিন নাসুর জমিতে ঘর নির্মাণ করে দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন রাজিয়া বেগম। নাছির উদ্দিন নাসু অসুস্থ হওয়ার পর থেকে তাকে প্রায় সময় চিকিৎসার জন্য চিকিৎসকের কাছে নিয়ে যেতেন তিনি।

মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে স্থানীয় একজন চিকিৎসককে দেখিয়ে ফেরার পথে নিজ বাড়ির মুরগির ফার্মের পাশে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত রাজিয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে নির্মমভাবে জবাই করে ও কুপিয়ে হত্যা করে। এসময় নাছির উদ্দিন নাসু দুর্বৃত্তদের হাত থেকে বেঁচে পালিয়ে আসে। তবে, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বা কি কারণে ঘটিয়েছে- তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

নিহত রাজিয়া বেগমের ছেলে আরিফ ও শরিফ জানান, তারা দুই ভাই স্থানীয় একটি কারখানায় শ্রমিক হিসেবে চাকরি করে সংসার চালিয়ে আসছে। এছাড়া তাদের মায়ের সঙ্গে কারো পূর্ববিরোধ আছে বলে তাদের জানা নেই।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩০ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :