স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৬, ১৭:০৮

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মো. শাহাদৎ দেওয়ান নামে এক ব্যক্তির মৃতদেহ পুলিশ উদ্ধার করেছে। বুধবার সকালে তার শোবার ঘর থেকে রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত শাহাদৎ পৌরসভার ৯নং ওয়ার্ডের কুশাডাঙ্গা মহল্লার মনিরুদ্দিন দেওয়ানের ছেলে এবং পেশায় একজন কৃষক ছিলেন। হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে পুলিশ নিহতের স্ত্রীকে আটক করেছে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, ওইদিন সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে ডাকাডাকি করে শাহাদৎকে না পেয়ে তার শোবার ঘরের দরজা খোলা দেখতে পায়। এরপর তারা ঘরে ঢুকে খাটের ওপর শাহাদতের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে।

তার চাচা মোফাজ্জেল দেওয়ান জানান, মাত্র ৬-৭ মাস আগে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের মৃত আক্তার শেখের মেয়ে শাহিদা বেগমের সাথে শাহাদতের বিয়ে হয়। তবে এটি উভয়েরই দ্বিতীয় বিয়ে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, স্বামী স্ত্রীর বনিবনা না হওয়া ও পারিবারিক কলহের কারণে স্ত্রী শাহিদা বেগম নিজেই স্বামীকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধারের সময় স্ত্রী পলাতক ছিল। পরে একই উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার গ্রামে শাহিদার ভগ্নিপতি মফিজুল শেখের বাড়ি থেকে অভিযুক্ত শাহিদা ও তার ভগ্নিপতি মফিজুলকে দুপুরে আটক করা হয়েছে।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিদা তার স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে। তবে অন্য কেউ হত্যাকাণ্ডে সহযোগী ছিল কিনা সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ চলছে। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত একটি লোহার শাবল উদ্ধার করা হয়েছে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরিকালে উপ-পরিদর্শক মো. রিপন বলেন, নিহতের সারা মুখেই জখম রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩০ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :