ফরিদপুর জেলা পরিষদ নির্বাচন: শেখ শহীদের র‌্যালি

আলফাডাঙ্গা (ফরিদপু) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৬, ১৭:১৯

আসন্ন ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে আলফাডাঙ্গা উপজেলার ৮নং ওয়ার্ড নির্বাচনী এলাকার সদস্য পদে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সচিব শেখ শহীদুল ইসলাম শহীদের পক্ষে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। সাবেক এই ছাত্রনেতা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক।

বুধবার দুপুর ১২টার দিকে এই র‌্যালি হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে সদর বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে ওই চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করে। এতে শেখ শহীদুল ইসলাম বক্তব্য দেন।

এর আগে উপজেলা পরিষদের সামনে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের কার্যালয়ে ৮নং ওয়ার্ড সদস্য প্রার্থী শেখ শহীদুল ইসলাম শহীদ ভোটারদের সাথে কুশল বিনিময়, দোয়া ও সমর্থন কামনা করেন।

এসময় মুক্তিযোদ্ধা কমান্ডার মো. হাফিজ উদ্দীন, তরুণ সমাজসেবক আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, উপজেলা আ.লীগের মহিলা সম্পাদক সুফিয়া বেগম রোজী, গোপালপুর ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি খান কামরুল ইসলাম ফজর, গোপালপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন আলী, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম, আলফাডাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর এস এম মামুন অর রশীদসহ আ.লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী, উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড ও মহিলা সংরক্ষিত আসনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :