স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা: অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৬, ১১:৫৫

টাঙ্গাইলের মির্জাপুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণচেষ্টা মামলায় অভিযুক্ত শিক্ষক আব্দুর রহিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুর রহিম উপজেলার আনাইতারা ইউনিয়নের চরবিলসা গ্রামের বাহার উদ্দিনের ছেলে। তিনি চরবিলসা গ্রামের একটি কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষক।

পুলিশ জানায়, পলাতক শিক্ষক আব্দুর রহিমকে গ্রেপ্তারে পুলিশ নানাভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছিল। বুধবার সহকারী পুলিশ সুপার মির্জাপুর সার্কেল মো. সাহাদৎ হোসেন শিক্ষকের এক আত্মীয়ের মোবাইল ফোন দিয়ে পরিচয় গোপন রেখে কথা বলে পাকুল্যা বাজারে আসতে বলেন। সন্ধ্যা সাতটার দিকে তিনি পাকুল্যা বাজারে এলে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুর রহিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানায়।

গত শুক্রবার বিকালে অন্য ছাত্রীদের সঙ্গে স্কুলের মাঠে খেলা করতে যায় ওই ছাত্রী। খেলা শেষে বাড়ি ফেরার আগে শিক্ষক আব্দুর রহিম স্কুলের ভেতরে ডেকে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এদিকে সন্ধ্যার পরেও বাড়ি না ফেরায় ছাত্রীর বড় বোন স্কুল থেকে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। এ ঘটনায় গত শনিবার বিকালে ওই ছাত্রীর মা মামলা করেন। মামলার পর আব্দুর রহিম গা ডাকা দেন।

অপরদিকে সোমবার টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকের কাছে ওই ছাত্রী জবানবন্দি দেয়। এর আগে ওই দিনই টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা ও বক্তব্য রেকর্ড করা হয়।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানা উপ-পরিদর্শক শফিকুল আলম প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শিক্ষক ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১ ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :