সম্মেলনস্থলে ১৪৪ ধারা, বিএনপি নেতার বাসায় সম্মেলন

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৬, ১৫:৫৭

ঝালকাঠিতে জেলা বিএনপির সম্মেলনে ১৪৪ ধারা জারি ও পুলিশি বাধার পর ঘরোয়াভাবে দ্বি-বার্ষিক সম্মেলন করেছে দলটি। সম্মেলনস্থলে ১৪৪ ধারা জারি করায় রাজাপুর কার্যালয়ে সম্মেলনের আয়োজন করলে সেখান থেকেও বের করে দেয়া নেতাকর্মীদের। পরে বৃহস্পতিবার দুপুরে সাবেক আইনপ্রতিমন্ত্রী শাহজাহান ওমরের রাজাপুরের বাসায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময়ও পুলিশ বাসাটি ঘিরে রাখে।

এই ঘরোয়া সম্মেলন নিয়ে বিএনপির কেন্দ্রীয় নেতারা সরকারের কঠোর সমালোচনা করেন।

সম্মেলনের প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক সেনা প্রধান লে. জে. মো. মাহবুবুর রহমান বলেন, ‘দেশের কোথাও এখন গণতন্ত্র নেই। সরকার বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডেও বাধা সৃষ্টি করছে। আওয়ামী লীগের কর্মকাণ্ডে সাধারণ মানুষ এখন অতিষ্ঠ।’

বিশেষ অতিথি বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেছেন, ‘গণতন্ত্র আজ বন্দী হয়ে আছে। যারা গণতন্ত্রকে হত্যা করেছে, যারা ভোটারাধিকার হত্যা করেছে- তাদের অচিরেই বাংলাদেশের ক্ষমতা থেকে উৎখাত করা হবে।’

আরো উপস্থিত কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন।

সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর বীর উত্তম।

সম্মেলনে জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের নামসহ ১৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/১ ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :