‘অপারেশন স্নেক বাইট’র পরিচালক ও অভিনয়কে সম্মাননা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৬, ১৮:০০

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমন প্রতিরোধে সচেতনামূলক নাটক ‘অপারেশন স্নেক বাইট’র পরিচালক ও অভিনয় শিল্পী তসলিম হৃদয়কে সম্মাননা স্মারক দিয়েছে মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম। তিনি ওই কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক।

বৃহস্পতিবার দুপরে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয় অডিটোরিয়ামে এই সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়। এ সময় জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের প্রধান উপদেষ্টা ও মানিকগঞ্জ পুলিশ সুপার মাহফুজুর রহমান, বিপিএম অভিনয় শিল্পী তসলিম হৃদয়ের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান,পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সহকারী অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ পিপিএম, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন সিদ্দিকী, সহ-সভাপতি আশরাফ-উন-নবী, সাধারণ সম্পাদক হবিবুর রহমান, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী ও সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাসসহ জেলার সাতটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে পুলিশ সুপার মাহফুজুর রহমান জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের পরবর্তী দুই বছরের জন্য ৩২ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

এই কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন- স্বপন মজুমদার, সাধারণ সম্পাদক হবিবুর রহমান ও সিনিয়র যুগ্ম সম্পাদক অভিনয় শিল্পী তসলিম হৃদয়।

প্রধান অতিথি পুলিশ সুপার মাহফুজুর রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যতে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের নতুন কমিটিকে সততার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

(ঢাকাটাইমস/১ ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত