২১ জনের দৃষ্টিশক্তি ফেরাল কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর
| আপডেট : ০১ ডিসেম্বর ২০১৬, ২২:৫২ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৬, ১৯:৩৯

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের সহযোগিতায় ২১ রোগীর বিনামূল্যে লেন্স সংযোজনসহ চোখের ছানি অপারেশন করা হয়েছে। তাদের সবাইকে প্রয়োজনীয় ওষুধ ও কালো চশমা দেয়া হয়েছে। ফলে এই ২১ জন ফিরে পেল দৃষ্টিশক্তি।

বৃহস্পতিবার বিএনএসবি জহুরুল হক চক্ষু হাসপাতালে ফরিদপুরের সিভিল সার্জন ডা. অরুণ কান্তি বিশ্বাস উপস্থিত থেকে রোগীদের পর্যবেক্ষণ করেন। তিনি তাদের খোঁজ-খবর নেন। তিনি সবাইকে আশ্বস্ত করেন সার্জারি সুষ্ঠুভাবে অপারেশন হয়েছে।

সিভিল সার্জন এ উদ্যোগকে সাধুবাদ জানান এবং এর সাথে জড়িত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- প্রখ্যাত চক্ষু সার্জন প্রফেসর ডা. রাহাত আনোয়ার চৌধুরী, প্রকল্প সমন্বয়কারী- ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের ফরিদপুর জেলা প্রতিনিধি সাজ্জাদ বাবু।

এর আগে ফরিদপুরের আলফাডাঙ্গায় বিনামূল্যে চোখের চিকিৎসা পেয়েছেন ৫শ জন। কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন এই চক্ষু ক্যাম্পের আয়োজন করে। গত ২৮ ও ২৯ নভেম্বর দুই দিনব্যাপী এই সেবা প্রদান করা হয়। গত ২৮ নভেম্বর উপজেলার কামারগ্রামের আলফাডাঙ্গা আদর্শ কলেজ ক্যাম্পাসে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়।

সাপ্তাহিক ‘এই সময়’ ও প্রভাবশালী অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস’ সম্পাদক আরিফুর রহমান দোলন এতে পৃষ্ঠপোষকতা করছেন। তিনি কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা।

(ঢাকাটাইমস/১ ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :