হাসপাতাল কর্মী দুই বছর অনুপস্থিত, ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ

এম লুৎফর রহমান, নরসিংদী প্রতিনিধি
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৬, ১০:২৯

নরসিংদীর জেলা হাসপাতালের প্রধান সহকারী আবুল খায়ের দুই বছর ধরে অফিসে আসেন না। তাঁর কাজ করেছেন নরসিংদী সিভিল সার্জন কার্যালয়ের প্রধান সহকারী আবদুর রহিম মোল্লা।

সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, ‍বছর দুয়েক আগে তিন মাসের বহিঃগমন ছুটি নিয়ে দেশের বাইরে গিয়েছিলেন আবুল খায়ের। কিন্তু তিনি আর কাজে যোগ দেননি। তার অনুপস্থিতিতে আবদুর রহিম মোল্লাকে সিভিল সার্জন কার্যালয়ের পাশাপাশি জেলার প্রধান হাসপাতালের অফিস চালাতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে।

সম্প্রতি বদলি হওয়ায় সিভিল সার্জন পুতুল রায় আবুল খায়েরের বিষয়ে কারণ দর্শানোর পত্র দিতে একাধিকবার অফিস কর্মচারীদের তাগাদা দিলেও সেই নোটিশ এখনও দেওয়া হয়নি।

নরসিংদীর বর্তমান সিভিল সার্জন সুলতানা রাজিয়া বলেন, ‘আমি আজে যোগ দিয়ে শুনেছি হাসপাতালের প্রধান সহকারী আবুল খায়ের তিন মাসের ছুটি নিয়ে এখনো পর্যন্ত কাজে যোগদান করেননি। এ প্রেক্ষিতে সম্প্রতি তাকে একটি কারণ দর্শানোর পত্র জারি করেছি।’ তিনি বলেন, ‘যেহেতু আমাদের সরকারি লোক তাই আমরা চেষ্টা করবো তাকে বাঁচাতে, কিন্তু সে যদি আমাদের আওতার বাইরে বা হাতের নাগালের বাইরে চলে যায় তখন তো আমাদের কিছু করার থাকে না।’

স্বজনরা জানিয়েছেন, আবুল খায়েরের এক নিকটাআত্মীয় দীর্ঘদিন ধরে আমেরিকায় থাকেন। সেই সুবাদে তিনিও পরিবার পরিজন নিয়ে তার সঙ্গেই আছেন। তবে তারা আবুল খায়েরের কোনো ফোন নম্বর দিতে রাজি হননি। ফলে তিনি কবে দেশে ফিরবেন বা আদৌ ফিরবেন কি না, সে নিয়ে কোনো তথ্য জানা যায়নি।

ঢাকাটাইমস/৪ডিসেম্বর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত