রোহিঙ্গা নির্যাতন বন্ধের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৬, ১৩:৫৩

মায়ানমারের রোহিঙ্গাদের হত্যা ও তাদের উপর নির্যাতন বন্ধ এবং নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে ঝিনাইদহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় শহরের পোস্ট অফিস মোড়ে অধিকার মঞ্চ ও মানবাধিকার ফোরাম এ কর্মসূচির আয়োজন করে।

এসময় জেলা মানবাধিকার বাস্তবায়ন ফোরামের সভাপতি আমিনুর রহমান টুকু, ঝিনাইদহ চেম্বার্স অব কর্মাস অ্যান্ড ইন্ডাজট্রিজের সভাপতি মীর নাসির উদ্দীন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এন. এম শাহজাজালাল, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবু পদ বিশ্বাস, উন্নয়ন ধারার হায়দার আলী, এইড এর আশাবুল হক, ওয়েল ফেয়ার এফোর্টস এর শরিফা খাতুন, আঞ্জুমান মফিদুল ইসলাম এর আশরাফুল ইসলাম, শোভার জাহিদুল ইসলাম, ডা. রেজা সেকেন্দার ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার হাফিজুর রহমানসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মিয়নমারের সামরিক জান্তা নিরীহ রোহিঙ্গাদের নির্বিচারে হত্যা ও তাদের উপর অমানুষিক নির্যাতন করছে।

বক্তারা রোহিঙ্গাদের হত্যা ও তাদের উপর নির্যাতন বন্ধ করার জন্য জোর দাবি জানান এবং এ বিষয়ে আন্তর্জাতিক মহলের কার্যকর হস্তক্ষেপ কামনা করেন।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :