পাকুন্দিয়ায় হত্যা মামলা তুলে নিতে হুমকি

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৬, ১৯:০৬

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় হত্যা মামলা তুলে নিতে মামলার বাদীকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলার মাইজহাটি গ্রামের অটোরাইস মিল শ্রমিক জজ মিয়া হত্যা মামলার বাদী ও জজ মিয়ার মা মোছা.মল্লিকা বেগম বুধবার থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে মোছা. মল্লিকা বেগম উল্লেখ করেন, কিছুদিন আগে অজ্ঞাতনামা আসামিরা তার ছেলে অটোরাইস মিল শ্রমিক জজ মিয়াকে হত্যা করে লাশ একটি ধান ক্ষেতে ফেলে রাখে। ঘটনায় মল্লিকা বেগম কয়েকজনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা করেন। প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সামসুদ্দীনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জজ মিয়া হত্যা মামলার মূল হোতা হাদিউল ইসলামকে গ্রেপ্তার করে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠান। হাদিউল ইসলাম মাইজহাটি গ্রামের মৃত আবদুছ ছমেদের ছেলে।

এদিকে হাদিউল ইসলাম গ্রেপ্তারের পর থেকে পোড়াবাড়িয়া গ্রামের হানিফ ও মাইজহাটি গ্রামের আবদুল হাই ও জামাল উদ্দিন নামে তিন ব্যক্তি মামলার বাদী মোছা. মল্লিকা বেগমকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে হুমকি দিচ্ছেন। পুত্রশোকে কাতর মল্লিকা বেগম নিজের জীবনের নিরাপত্তা চেয়ে ওই তিন ব্যক্তির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সামসুদ্দীন জানান, গ্রেপ্তার হাদিউল ইসলামের একদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। রিমান্ডে জিজ্ঞাসাবাদে জজ মিয়া হত্যা মামলার প্রকৃত রহস্য উদঘাটন হবে বলে আশাবাদী পুলিশের এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :