ঝিনাইদহে মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৬, ১৯:৪৭

ঝিনাইদহ শহরের নিউ একাডেমি স্কুল মাঠে মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু হয়েছে। বুধবার বিকালে ঝিনাইদহ-১ আসনের এমপি মো. আব্দুল হাই এ মেলার উদ্বোধন করেন।

ঝিনাইদহ চেম্বার অব কমার্স ইন্ড্রাস্ট্রিজের উদ্যোগে ও বেনারশি উইভার্স প্রাইভেট লিমিটিডের ব্যবস্থপনায় এ মেলার আয়োজন করা হয়েছে।

চেম্বার অব কমার্সের সভাপতি মীর নাসির উদ্দিনের সভাপতিত্বে মেলা উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মিজানুর রহমান।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মাহমুদুল ইসলাম ফোটন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্রনাথ সরকার ও ডিবির ওসি দাউদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহম্মেদ, বেনারশি উইভার্স প্রাইভেট লিমিটেড এন্ড অ্যাসোসিয়েশন চেয়ারম্যান সৈকত চৌধুরী, পরিচালক মাহামুদুল হাসান কোরেশী ও গ্রীন ইভেন্টসের পরিচালক ওহিদুল আরিফ হোসেন।

এবারের মেলায় শতাধিক স্টলের পাশাপাশি বিনোদনের জন্য রয়েছে সার্কাস, নাগরদোলা, শিশুদের জন্য রয়েছে রাইডার। বুধবার থেকে শুরু হওয়া এ মেলা আগামী ৬ জানুয়ারি শেষ হবে।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :