ভৈরবে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৬, ১০:২৫

কিশোরগঞ্জের ভৈরবে গৃহবধূ রীমা হত্যা মামলায় প্রধান আসামি তার স্বামী শামীম মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামের মুন্সিবাড়ি সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বদরুল আলম তালুকদার এ খবর নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের আব্দুল কুদ্দুছ মিয়ার মেয়ে রীমা বেগমের বিয়ে হয় ভৈরব পৌর এলাকার কালিপুর গ্রামের মৃত আঙ্গুর মিয়ার ছেলে শামীম মিয়ার সাথে। বিবাহিত জীবনে তামিম মিয়া নামে তাদের সাত বছর বয়সী এক ছেলে সন্তান আছে।

রীমার পরিবারের অভিযোগ, বিয়ের প্রথম কয়েক বছর শামীম-রীমার দাম্পত্য জীবন সুখে কাটে। কিন্তু এক সময় শামীম মাদকাসক্ত হয়ে পড়লে সংসারে নেমে আসে অশান্তি। এরপর বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য প্রায়ই নির্যাতন চলতো রীমার ওপর। সবশেষ চলতি বছরের ২০ আগস্ট সকালে রীমাকে বেদম নির্যাতন করে শামীম। পরে বিকালে বাপের বাড়ি খবর পৌঁছলে তার মা তারাবানু মুমূর্ষূ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। ওইদিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রীমা। রীমার মৃত্যুর খবরে শামীমসহ পরিবারের লোকজন বাড়ি ছেড়ে গা ঢাকা দেন।

পরে ২৩ আগস্ট স্বামী শামীমকে প্রধান করে ওই পরিবারের মোট ছয়জনের বিরুদ্ধে ভৈরব থানায় একটি হত্যা মামলা করেন রীমার মা তারাবানু। এতোদিন অভিযুক্তরা পালিয়ে থাকায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বুধবার শামীমকে গ্রেপ্তার করায় রীমার পরিবারে কিছুটা স্বস্তি ফিরে এসেছে বলে জানান তার এক চাচা জালাল উদ্দিন। তবে এমনি করে অপরাপর আসামিদেরও পুলিশ গ্রেপ্তারে তৎপর হবেন বলেও তিনি আশা করছেন।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :