ঝিনাইদহ সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৬, ১৯:১১
ফাইল ছবি

ঢাকায় কর্মরত ঝিনাইদহ জেলার সাংবাদিকদের নিয়ে ঝিনাইদহ জেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে পুরানা পল্টনস্থ ফোরামের অস্থায়ী কার্যালয়ে সিনিয়র সাংবাদিক ও ফোরামের আহ্বায়ক কাজী আবদুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে কাজি আবদুল হান্নানকে (দ্য ডেইলি অবজারভার), সভাপতি ও মেহেদী হাসান পলাশকে (দৈনিক ইনকিলাব) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এর আগে প্রবীণ সাংবাদিক মুন্সি আবদুল মান্নান (দৈনিক ইনকিলাব), খায়রুল আলম বকুল ও মুহাম্মদ সাইফুল ইসলামকে (দৈনিক নয়া দিগন্ত ) উপদেষ্টা মনোনীত করা হয়।

কমিটির অন্য নেতারা হলেন: সহ-সভাপতি আশরাফুল ইসলাম (দৈনিক ইত্তেফাক), যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান (ফিনান্সিয়াল এক্সপ্রেস),অর্থ সম্পাদক- শাহনাজ বেগম পলি (দৈনিক ইনকিলাব), দপ্তর সম্পাদক- এসএম সাখাওয়াত হুসাইন (ইসলামিকনিউজ২৪ডটনেট), সাংগঠনিক সম্পাদক-মিজানুর রহমান (দৈনিক বাংলারডাক), প্রচার সম্পাদক- ইউনুচ আলী (ডিবিসি টেলিভিশন) সহ-প্রচার সম্পাদক- রাজু আহমদ, নির্বাহী সদস্য সুশীল চৌধুরী (দি নিউ নেশন), কাজী কামরুল হাসান ডন (সাম্প্রতিক দেশকাল), জাহিদ হাসান বেনু (নয়া দিগন্ত), জুয়েল মাহমুদ (ইনকিলাব), খলিলুর রহমানকে (যুগান্তর) নির্বাহী সদস্য ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। সভায় সাধারণ সম্পাদককে নির্বাহী কমিটির বিভিন্ন পদে সদস্য নিয়োগের ক্ষমতা প্রদান করা হয়।

কমিটি জানুয়ারি ২০১৭ মাসে ফোরাম সদস্যদের নিয়ে বার্ষিক বনভোজনের আয়োজন করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ ২০১৬ ফোরামের আহ্বায়ক কমিটি গঠিত হয়।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা