আবারও রিয়ালকে বাঁচালেন রামোস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৬, ০৮:২৮ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৬, ০৮:২১

সার্জিও রামোসে রক্ষা হল রিয়াল মাদ্রিদের। শেষ পর্যন্ত তাঁর গোলেই দেপোর্তিভোর বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। গেল সপ্তাহে এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার বিপক্ষে শেষ মুহূর্তে গোল করে হার এড়িয়েছিলেন রামোসই।

এদিন চোটের কারণে একাদশে ছিলেন না গ্যারেথ বেল। বিশ্রাম দেয়া হয় ক্রিস্টিয়ানো রোনালদো, করিম বেনজেমাকে ও লুকা মদ্রিচকে। তারপরও দলে যেন ঘাটতি পরিলক্ষিত হয়নি।

ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ছিল। বিরতির পর ৫০ মিনিটের মাথায় মোরাতার গোলে এগিয়ে যায় রিয়াল। কিন্তু লিড খুব বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ম্যাচের ৬৩ ও ৬৫ মিনিটে জোড়া গোল করে দেপোর্তিভোকে এগিয়ে দেন জোসেলু।

দুই গোল হজম করে মরিয়া হয়ে পড়ে রিয়াল শিবির। একের পর এক আক্রমণ চালিয়ে যায় তারা। অবশেষ ৮৪ মিনিটে ডিয়াজের গোলে সমতায় ফেরেন রিয়াল। প্রায় ড্রয়ের দিকেই এগোচ্ছিল ম্যাচ। কিন্তু রেফারির বিদায়ী বাঁশির ঠিক খানিকটা আগে দেপোর্তিভোকে হতাশায় ডুবিয়ে গোল উৎসবে মাতের রিয়াল দলনেতা সার্জিও রামোস।

শেষ পর্যন্ত রামোসের কাঁধে চড়ে দেপোর্তিভোকে ৩-২ গোলে হারায় রিয়াল। এই জয়ে রিয়াল মাদ্রিদ গড়লো অনন্য এক রেকর্ড। নিজেদের ইতিহাসে টানা সর্বোচ্চ ম্যাচ অপরাজিত থাকল জিনেদিন জিদানের ছাত্ররা।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :