ছোট পর্দায় আসছে বাহুবলী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৬, ১১:২৫ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৬, ১০:৪২

ছোট পর্দায় আসছে বাহুবলী। রুপালি পর্দায় বাহুবলীর জনপ্রিয়তার কারণেই ছোট পর্দায় মেগাধারাবাহিক হিসেবে আসছে এটি। সম্প্রতি এই তথ্য জানিয়েছেন, চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্রপ্রসাদ।

তিনি বলেন, ‘লোকে ইদানীং গেমস অফ থ্রোনস নিয়ে মাতামাতি করে! কিন্তু তার চেয়েও বেশি ভাল স্পেশ্যাল এফেক্টস, অ্যানিমেশন আর জাঁকজমক নিয়ে আমরা ধারাবাহিক হিসেবে ছোটপর্দায় বাহুবলী দেখাতে চাই!’

তবে ঠিক কবে থেকে বাহুবলী ছোট পর্দায় দেখানো হবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

ভারতীয় চলচ্চিত্র জগতের সর্বোচ্চ বাজেটের চলচ্চিত্র বাহুবলী। ২০১৫ সালের একটি তেলুগু ভাষার ভারতীয় মহাকাব্যিক চলচ্চিত্রের প্রথম অংশ। দুই অংশে সমাপ্য এই চলচ্চিত্রটির কাহিনি রচনা ও পরিচালনা করেছেন এস. এস. রাজামৌলি এবং প্রযোজনা করেছেন শবু ইয়ারলাগাড্ডা ও প্রসাদ দেবিনেনি।

চলচ্চিত্রটি একই সাথে তেলুগু এবং তামিল ভাষায় নির্মিত হচ্ছে, সেইসাথে ডাবিংকৃতভাবে মুক্তি পাবে হিন্দি ও মালায়ালম ভাষায়। বাহুবলীতে একই সাথে প্রভাস, রানা ডুগ্গুবাটি, তামান্না ভাটিয়া এবং অনুশকা শেট্টির মত অভিনেতা-অভিনেত্রীরা মুখ্য ভূমিকায় অভিনয় করছেন এবং একইসাথে রামাইয়া কৃষ্ণন, সত্যরাজ, নাসার, আদিভি সেশ, তানিকেল্লা ভরণী ও সুদীপ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

সঞ্জয় ভাস্কর নির্মিত ভারতীয় চলচ্চিত্রের ১০০ বছর প্রামাণ্যচিত্রের কতিপয় চলচ্চিত্রের মধ্যেও বাহুবলী স্থান করে নিয়েছে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :