খুলনায় তিন শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগে দপ্তরি আটক

খুলনা ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৬, ১৮:৩০ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৬, ১৭:৩৪

খুলনা মহানগরীর টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষাপ্রতিষ্ঠানটির এক দপ্তরিকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে তাকে সাময়িক বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ।

শিশু শিক্ষার্থীদের ধর্ষণের বিষয়টি প্রকাশ হলে রবিবার সকালে স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকরা বিক্ষোভ দেখান। পরে অভিযুক্ত দপ্তরি বাচ্চু হাওলাদারকে দুপুরে আটক করে পুলিশ।

লাকী ও কুলসুম নামের দুই অভিভাবক বলেন, খুলনা সরকারি শিশু সদন থেকে প্রতিদিন ছাত্রীদের স্কুলে আনা-নেওয়া করে দপ্তরি বাচ্চু। কখনো স্কুল শুরু হওয়ার আগে, আবার কখনো ছুটির পর নানা প্রলোভন ও ভয় দেখিয়ে বিদ্যালয় ভবনের কক্ষ ও বাথরুমে নিয়ে ওই শিশুদের একাধিকবার ধর্ষণ করে।

দুই অভিভাবক বলেন, সপ্তাহ খানেক আগে ধর্ষিত শিশুরা অসুস্থ হয়ে পড়লে তারা স্কুলের অন্য বাচ্চাদের কাছে এ ঘটনা খুলে বলে। পরে অভিভাবকরা বাচ্চাদের মুখে ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা টিস্যু দেখতে পান। বিষয়টি স্কুলের সভাপতি এম এম মাসুদ মাহমুদ ও প্রধান শিক্ষক সঞ্জয়কে জানালেও তারা এর কোনো সমাধান না করায় তারা বিক্ষোভ করতে বাধ্য হন।

শিশুদের বরাত দিয়ে অভিভাবকরা অভিযোগ করেন, ওই দপ্তরি দীর্ঘদিন ধরে এ ধরনের কাজ করে আসছে। এ ঘটনার পর অনেক মেয়ে ভয়ে স্কুলে যাচ্ছে না। তারা এতিম বাচ্চাদের ওপর পাশবিকতার শাস্তি দাবি করেন।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সঞ্জয় বলেন, ‘বাচ্চাদের মুখে ধর্ষণের জবানবন্দি আমি শুনেছি। দপ্তরিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’ খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে দপ্তরিকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/মোআ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :