চাঁপাইনবাবগঞ্জে এমপি’র গাড়ি চালককে অপহরণের অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৬, ১৭:৫২

চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সাংসদ গোলাম রাব্বানীর গাড়িচালক নুরে আলম পিন্টুকে (৩৩) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ পৌরসভার সামনে থেকে দুর্বৃত্তরা নুরে আলমকে অপহরণ করে বলে তার বাবা আব্দুল মোকিম মাস্টার অভিযোগ করেছেন।

শিবগঞ্জ থানার পরিদর্শক তদন্ত সারোয়ার রহমান জানান, পিন্টুর বাড়ি শিবগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামে। তবে তিনি শিবগঞ্জ পৌর এলাকার আলীডাঙ্গায় পরিবার নিয়ে বসবাস করতেন।

তিনি বলেন, পিন্টুর কাছে অনেকে টাকা-পয়সা পেত বলে তাঁর সঙ্গে ঝামেলা চলছিল পাওনাদারদের। তারাই পিন্টুকে অপহরণ করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, রবিবার দুপুরে শিবগঞ্জ পৌরসভায় দু'পক্ষের মধ্যে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। সালিশের জন্য বেলা সাড়ে ১১টার দিকে পিন্টু তার সঙ্গী বেনজিরকে নিয়ে পৌরসভায় যাচ্ছিলেন। এ সময় পৌরসভার প্রবেশমুখে একটি সোনালী রঙের মাইক্রোবাস থেকে ৪/৫ জন নেমে জোর করে পিন্টুকে তুলে নিয়ে যায়। তবে কারা এ অপহরণের সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, পিন্টুর বাবা আব্দুল মোকিম মাস্টার অভিযোগ করেন, টাকা-পয়সার লেনদেন নিয়ে শিবগঞ্জ বাজারের কয়েকজনের সঙ্গে পিন্টুর ঝামেলা চলছিল। পিন্টু ওইসব লোকেদের কাছে টাকা পেতো।

তিনি আরও বলেন, পিন্টু গত কয়েক বছর ধরে এমপি রাব্বানীর গাড়িচালক ছিলেন। কিছুদিন আগে টাকা-পয়সা নিয়ে এমপির আত্মীয়-স্বজনের সঙ্গে বিরোধ হলে তাকে কিছুদিনের জন্য কাজ থেকে বিরতি দেয়া হয়। এরপর থেকেই পিন্টুর সঙ্গে এমপির লোকদের ঝামেলা চলছিল বলেও জানান পিন্টুর বাবা আব্দুল মোকিম।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :