ময়মনসিংহে প্রজন্মলীগ সভাপতিকে গ্রেপ্তার দাবিতে অবরোধ

ময়মনসিংহ (আঞ্চলিক) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৬, ১৮:৫৩

ময়মনসিংহ ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বাস ভাঙচুরের ঘটনায় মূল আসামি গ্রেপ্তার না হওয়ার প্রতিবাদে আবারও আন্দোলন শুরু করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

রবিবার সকাল ১০টা দিকে নগরীর নতুন বাজার এলাকা থেকে গাঙ্গিনারপাড় পর্যন্ত অবরোধ করে বিক্ষোভ মিছিল করে আন্দোলনরত শিক্ষার্থীরা।

এসময় তিন ঘন্টা কোন যান চলাচল করতে পারেনি। বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী জোনায়েদ আনসারী জানান, প্রকৃত আসামি মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ময়মনসিংহ মহনগর শাখার সভাপতি ইশরাফ রাফি। তাকে গ্রেপ্তার না করা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

এদিকে ময়নমসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, আমরা বৃহস্পতিবার রাতে মিঠুন নামে একজনকে গ্রেপ্তার করেছি। এখনও শনাক্ত করার চেষ্টা চলছে, রাফি প্রকৃত আসামি কিনা।

তবে সাংবাদিকদের কাছে ভিন্ন ভিন্ন তথ্য প্রদানের কারণ জানতে চাইলে তিনি আরো জানান, তথ্যের অমিল হতেই পারে। আমাদের কাছে যখন যে তথ্য থাকে, সেই তথ্যই সবাইকে প্রদান করার চেষ্টা করি।

৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বাসে ময়মনসিংহ শহরের বাউন্ডারি রোডে তুচ্ছ ঘটনার জের ধরে একদল দুর্বৃত্ত লোহার পাইপ, লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে বাসে হামলা চালায়। এসময় বাসে থাকা শিক্ষার্থীসহ ৬ জন আহত হয়।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :