পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষ, থানায় হামলা: আহত ১০

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৬, ২০:০২

হবিগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে ছাত্রলীগ কর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। এ সময় থানা ও পুলিশের দুটি গাড়িসহ কয়েকটি গাড়িতে হামলা ও ভাঙচুর করা হয় বলে দাবি পুলিশের। সংঘর্ষে পুলিশসহ ১০ জন আহত হয়েছেন।

রবিবার দুপুরে শহরের ২নং পুল এলাকায় এক ছাত্রলীগ কর্মীর একটি মোটরসাইকেল জব্দ করা নিয়ে এই সংঘর্ষ হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন- হবিগঞ্জ সদর মডেল থানার এসআই অরূপ কুমার চৌধুরী, কনস্টেবল জাকির হোসেন। আহত ছাত্রলীগ কর্মীদের সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

পুলিশ জানায়, দুপুরে শহরের ২নং পুল এলাকায় এক ছাত্রলীগ কর্মীর একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। এ নিয়ে পুলিশ ও ছাত্রলীগ কর্মীর মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় ছাত্রলীগ কর্মীরা থানায় ইটপাটকেল নিক্ষেপ করে। বাধ্য হয়ে পুলিশ পাঁচ রাউন্ড রাবার বুলেট ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শামছুর রহমান ভুইয়া জানান, পুলিশের চেক পোস্টের সময় রেজিস্ট্রেশনবিহীন একটি মোটর সাইকেল পুলিশ আটক করলে পুলিশের সাথে খারাপ আচরণ করে ছাত্রলীগ কর্মীরা। এক পর্যায়ে তারা অতর্কিতভাবে থানায় হামলা ও ভাঙচুর চালায়।

তিনি জানান, পুলিশের দুটি গাড়িতেও ব্যাপক ভাঙচুর করা হয়েছে। এছাড়া এসআইসহ দুই কনস্টেবল আহত হয়।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম জানান, ছাত্রলীগের সাথে কোন সংঘর্ষ হয়নি। তবে শুনেছি, কয়েকজন ছাত্রদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশের গুলিতে কয়েকজন ছাত্র আহত হয়েছে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :