ফরিদপুরে নিজ ঘরে শিশুকে পুড়িয়ে হত্যার অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৬, ১৪:০১ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৬, ১৩:৫৬

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাইশাখালীতে ঘরে আগুন ধরিয়ে স্কুল পড়ুয়া এক শিশুকে পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রবিবার দিবাগত মধ্যরাতে এ আগুন দেয় হয় বলে জানিয়েছে শিশুটির পরিবার।

নিহত শিশুর নাম সাব্বির হোসেন শান্ত (১২)। সে বাইশখালী গ্রামের মো. আমির হোসেনের ছেলে ও ভাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার জানান, একটি মামলায় সাক্ষী দেয়াকে কেন্দ্র করে প্রতিবেশির সঙ্গে মতবিরোধ চলছিল শিশুটির বাবার। একাধিকবার বাড়িঘর পুড়িয়ে দেয়ার হুমকিও হয় তাদের (প্রতিপক্ষের) পক্ষ থেকে। রবিবার মধ্যরাতে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিলে ঘরের মধ্যেই পুড়ে মারা যায় শিশুটি।

তারা জানান, আগুনে চারটি ঘর ভষ্মিভূত হয়। ঘরের মধ্যে রক্ষিত নগদ অর্থ, আসবাবপত্রসহ সর্বস্ব পুড়ে যায়। নিহতের পরিবারের দাবি আগুনের সূত্রপাত হওয়ার মত কোনো উপাদান ওই ঘর ও তার আশেপাশে ছিল না। শত্রুতামূলকভাবে আগুন ধরিয়ে দেয়া হয়েছে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, আমরা রাতেই খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থঅ নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :