ফরিদপুর জেলা পরিষদে আ.লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৬, ১৬:০৯ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৬, ১৫:৫৭

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি লোকমান হোসেন মৃধা চেয়ারম্যান এবং সাধারণ সদস্য পদে পাঁচজন ও সংরক্ষিত নারী পদে দুইজন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সোমবার সকালে নির্বাচন কমিশন অফিস এ তথ্য নিশ্চিত করেছে। সকাল সাড়ে ১০টা থেকে এই নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের কাজ শুরু হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সাধারণ সদস্য পদে এক নম্বর ওয়ার্ডে কোতয়ালী আওয়ামী লীগের সহ সভাপতি এফ এম মোশাররফ হোসাইন, দুই নম্বর ওয়ার্ডে জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সাহেব সরোয়ার, তিন নম্বর ওয়ার্ডে ফরিদপুর কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, নয় নম্বর ওয়ার্ডে সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মোল্লা এবং ১৪ নম্বর ওয়ার্ডে যুবলীগ নেতা এইচ এম শায়েদীদ গামাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অপরদিকে সংরক্ষিত আসন নারী সদস্য পদে এক নম্বর ওয়ার্ডে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ঝর্ণা হাসান ও দুই নম্বর ওয়ার্ডে উপজেলা মহিলা সম্পাদিকা সুরাইয়া সালাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারি রিটানিং কর্মকর্তা জেলা নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যানসহ উল্লেখিত সদস্য পদ সমূহে একক প্রার্থী থাকায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা আরও বলেন, এছাড়া সাধারণ সদস্যের বাকি ১০টি ওয়ার্ডে ২৮জন এবং সংরক্ষিত আসন নারী সদস্যর বাকি তিনটি ওয়ার্ডে আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

বর্তমানে বাকি ১০টি সাধারণ ওয়ার্ডে এবং তিনটি সংরক্ষিত আসনে নয়জন নারী সদস্য প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। এই সকল ওয়ার্ডের প্রার্থীদের তাদের প্রতীক বরাদ্দ দেওয়া শুরু হয়েছে।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :