প্রকাশিত সংবাদে সাংসদ দবিরুল ইসলামের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৬, ২১:০৯

গত ২৬ নভেম্বর ২০১৬ ইং (সময় ২২.৪৮) তারিখে অনলাইন পত্রিকা ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমে ‘ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। যেখানে বলা হয়েছে, ‘জমি দখলকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সাংসদ দবিরুল ইসলামের কর্মীদের সঙ্গে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।’ প্রকাশিত এই সংবাদটি সত্য নয়। এটি উদ্দেশ্যপ্রণোদিত। অসত্য সংবাদ পরিবেশন করায় মূল ঘটনাটি আড়াল হয়েছে। মূলত ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৭নং আমজানখোর ইউনিয়ন আমার নির্বাচনী এলাকায় অবস্থিত। আমজানখোর মৌজার গোয়ালটুলি গ্রামের মালোই পাল ও দীপেন পালের পারিবারিক সম্পত্তি গত ২৬/১১/২০১৬ইং তারিখ তাদের আত্মীয়স্বজনরা দখল করতে গেলে সংঘর্ষ হয়। সংঘর্ষটি হয়েছিল মালোই পাল, দীপেন পাল, যতেন পাল পরিবারের মধ্যে। সংঘর্ষকারীরা একে অপরের আত্মীয়। তাদের মধ্যে জমি নিয়ে যে বিরোধ হয়েছে তা পুরোপুরি তাদের পারিবারিক বিষয়। এই ঘটনার সঙ্গে আমি, আমার পরিবারের সদস্য কিংবা আমার কর্মীদের কোনো ধরনের যোগসাজস বা সম্পর্ক নেই।

বরং আমাকে জড়িয়ে ওই দিনের সংবাদ পরিবেশনের মূলে ছিল একটি কুচক্রি মহলের ষড়যন্ত্র। ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি একটি কুচক্রি মহল দ্বারা প্রভাবিত হয়ে এই অসত্য ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেন। আমাকে ব্যক্তিগত, পারিবারিক এবং রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করা ও সরকারের ভাবমূর্তি নষ্টের জন্য এ সংবাদ পরিবেশন করা হয়েছে।

এই ভিত্তিহীন ও অসত্য সংবাদ পরিবেশনের জন্য আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

-/ স্বাক্ষরিত

আলহ্বাজ মো. দবিরুল ইসলাম এম.পি

আমাদের বক্তব্য: ‘ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০’-শীর্ষক সংবাদটি পরিবেশনের আগে যাচাই-বাছাই করে নেয়া দরকার ছিল। ঢাকাটাইমস কর্তৃপক্ষ তৎক্ষণাত তা করতে পারেনি। যে কারণে সংবাদটির তথ্য নিয়ে বিভ্রান্তি দেখা দিয়েছে। এ ব্যাপারে আমরা দুঃখপ্রকাশ করছি।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এইচএফ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :