খুলনায় স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৪

খুলনা ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৬, ২১:২৪

খুলনার রূপসা উপজেলায় স্বল্পবাহিরদিয়া গ্রামে শিমলা খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোররাতে এ ঘটনা ঘটে। শিমলা স্থানীয় কাজদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় সন্দেজভাজন চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-রূপসার নেহালপুরের রঞ্জিত রায়ের ছেলে সৌরভ রায় (১৮), হায়দার হাওলাদারের ছেলে জসিম হাওলাদার (১৯) ও হেকমত আলীর ছেলে জিয়া শেখ (৩৫) এবং পাচানী গ্রামের অমল দাশের ছেলে লিটন দাশ (২৮)।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক পরীক্ষায় ওই ছাত্রীকে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। মেয়ের বাবা সরোয়ার হোসেন আশঙ্কা করছেন, স্থানীয় মাদকসেবীরা অসামাজিক কার্যক্রম করতে এসে ফেঁসে যাওয়া থেকে বাঁচতে এ খুন করতে পারে। এ ঘটনায় তিনি বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলার সূত্র ধরে চার সন্দেহজনককে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে।

রূপসা থানার ডিউটি অফিসার এসআই শহিদুল ইসলাম জানান, মেয়ের মৃত্যুর খবর পেয়ে সকালেই তার বাবা ফরিদপুর থেকে রূপসায় চলে আসেন। এরপর তিনি প্রাথমিক খোঁজ-খবর নিয়ে থানায় হাজির হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় কয়েকজন অজ্ঞাত আসামির কথা উলে¬খ করা হয়েছে। পরে এ ঘটনায় সন্দেহভাজন চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ ধারণা করছে, রাতে বাড়িতে একা থাকার কারণে স্থানীয় দুর্বৃত্তরা মেয়েটির সঙ্গে অসামাজিক কার্যকলাপের চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ার পর ঘটনাটি প্রকাশ হওয়ার ভয়েই তাকে হত্যা করে থাকতে পারে।

পুলিশ আরও জানায়, স্কুল ছাত্রী শিমলা ও তার ভাই আকাশ স্বল্পবাহিরদিয়ার বাড়িতে থাকতো। আকাশ গ্লোরি জুট মিলের শ্রমিক। ঘটনার রাতে সে মিলে কর্মরত ছিল। আর তাদের বাবা সরোয়ার শেখ ইটভাটা শ্রমিক। তিনি কাজের জন্য ফরিদপুরে ছিলেন। আর শিমলার অসুস্থ মা ফকিরহাটে পৈত্রিক বাড়িতে অবস্থান করছেন। রাতে মিল থেকে বাড়ি ফেরার পর আকাশ বাড়ির উঠোনে শিমলার রক্তাক্ত লাশ দেখতে পায়। এরপর খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এসএএইচ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :