টঙ্গীতে আগুনে পুড়েছে বস্তির ১৫ ঘর

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৬, ০৯:৩৪ | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৬, ০৯:২০

গাজীপুরের টঙ্গীর নতুন বাজার এলাকায় ব্যাংক বস্তির মাঠে আগুনে ঝুট ড়ুদামসহ ১৫টি ঘর পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়।

মঙ্গলবার ভোরে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিস বিভাগ জানায়, ভোর সোয়া ৩টার দিকে গাজীপুরের টঙ্গী ব্যাংক বস্তির মাঠে প্রথমে একটি ঝুটের গোডাউনে আগুনের লাগে। মুহূর্তের মধ্যেই আগুন আরো কয়েকটি ঝুটের গোডাউন ও বস্তির টিনসেড ঘরে ছড়িয়ে পড়ে। পরে টঙ্গী ও রাজধানীর উত্তরার ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নেভায়।

আগুনে ঝুটের গোডাউনসহ অন্তত ১৫টি বস্তি ঘর পুড়ে যায়। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। এতে হতাহতের খবরও পাওয়া যায়নি।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো.সেলিম মিয়া ঢাকাটাইমসকে জানান, রাত সোয়া ৩টার দিকে আগুনের সূত্রপাত। খবর পেয়ে টঙ্গী ও উত্তরার ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট চেষ্টা চালিয়ে ভোর সোয়া ৫টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এখন পর্যন্ত আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি বলে জানান তিনি।

ব্যাংক মাঠ এলাকার স্থানীয় বাসিন্দা আল-আমিন জানান, হঠাৎ করে আগুন লাগার চিৎকার শুনে ছুটে আসি। মহূর্তের মধ্যে আগুন আশপাশের ঘর ও দোকানে ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসের পাশাপাশি বস্তিবাসীর সম্মলিত প্রচেষ্টায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে প্রায় ১৫/২০টি দোকান, ঝুটের গোডাউন ও ঘর পুড়ে গেছে। আগুন নেভানোর সময় দগ্ধ হয়ে ও হুড়োহুড়ি করে বের হতে গিয়ে চার জন আহত হয়েছে।

আগুন লাগার খবর পেয়ে ব্যাংক মাঠ বস্তিতে ছুটে আসেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি। এসময় তিনি ক্ষতিগ্রস্তদের দ্রুত সাহায্য-সহযোগিতার আশ্বাস দেন।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :