৩৪তম বিসিএস: গেজেটভুক্ত হলেন ৭১ ক্যাডার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৬, ২৩:১০ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৬, ২৩:০০

৩৪তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ ৬৪ জনের গেজেট প্রকাশ করেছে। আজ বুধবার তাদের গেজেট প্রকাশ করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। ২০১৭ সালের ১ জানুয়ারি তারা বিসিএস ক্যাডার হিসেবে চাকরিতে যোগ দেবেন। এর আগে গত ১৭ নভেম্বর সাতজনের গেজেট প্রকাশ করা হয়। এ নিয়ে মোট ৭১ জনের গেজেট প্রকাশ করা হলো।

নেতিবাচক গোয়েন্দা প্রতিবেদনের কারণে তাদের চাকরি আটকে গিয়েছিল। এ নিয়ে গণমাধ্যমে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর সরকারের পক্ষ থেকে ফের তাদের গোয়েন্দা প্রতিবেদন যাচাই করে নিয়োগের সুপারিশ করা হয়।

আজ গেজেটে যাদের নাম এসেছে, তাঁদের মধ্যে প্রশাসন ক্যাডারের আটজন, পুলিশের ছয়জন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের তিনজনসহ বিভিন্ন ক্যাডারের কর্মকর্তা রয়েছেন।

গত বছরের ২৯ আগস্ট ২ হাজার ১৫৯ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের সুপারিশ করে ৩৪তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়। এ বছরের ১৬ মে গেজেট প্রকাশিত হলে দেখা যায়, শতাধিক প্রার্থীর নাম নেই। এদের বেশির ভাগের বিরুদ্ধেই অকারণে নেতিবাচক গোয়েন্দা প্রতিবেদন দেওয়া হয়। এর মধ্যে অন্তত ১০ জন ছিলেন যারা ইতিবাচক গোয়েন্দা প্রতিবেদন নিয়েই সরকারি চাকরি করছিলেন। ৩৪তম বিসিএসে তাদের পুলিশ, প্রশাসনসহ বিভিন্ন ক্যাডারে চাকরি হয়েছিল।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :